চাঁদপুরের চান্দ্রায় গলা কাটা লাশ উদ্দার

চাঁদপুরের চান্দ্রায় গলা কাটা লাশ উদ্দার

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুর সদর উপজেলার চান্দ্রা ইউনিয়নে বিলের মধ্যে মিললো গলা কাটা এক বৃদ্ধার লাশ।ঐ ব্যক্তিকে হত্যা করেছে দুর্বৃত্তরা বলে মন্তব্য পুলিশের।

২২শে জুন মঙ্গলবার রাতে ১২নং চান্দ্রা ইউনিয়নের বাখরপুর বিল থেকে এই লাশ উদ্ধার করেছে পুলিশের একটি টিম।

জানা যায়, নিহত ব্যক্তির নাম মোঃ মজিবুর রহমান মজু খাঁ (৬০)। তিনি চান্দ্রা ইউনিয়ন ১নং ওয়ার্ড মধ্য বাখরপুর গ্রামের বাসিন্দা। তার পিতার নাম মৃত অলিউল্লা খাঁ।

স্থানীয় বাসিন্দা ও নিহত ব্যক্তির স্বজনেরা জানিয়েছেন, মজিবুর রহমান মজু খাঁ এ দিন বিকালে বাড়ি এলাকার বিলের ভিতর মাছ ধরার চাঁই পাত্তে গিয়ে নিঁখোজ হয়। বেলা গড়িয়ে সন্ধ্যা নেমে আসলেও বাড়ি ফিরে না আসায় স্ত্রীসহ স্বজনরা খুঁজতে সেই বিলের মধ্য যায়। গিয়ে দেখেন গলা কাটা অবস্থায় তার মৃতদেহ পড়ে রয়েছে। মজু খা এর বাখরপুর গ্রামেই চা মুদি দোকানের ব্যবসা ছিল। তার ৪ ছেলে ও দুই মেয়ে রয়েছে।

এদিকে হত্যাকাণ্ডের বিষয়ে স্বজনরা কিছুই বলতে পারছেনা। পরে ঘটনাটি স্থানীয় ইউপি চেয়ারম্যান খান জাহান আলী কালু পাটোয়ারী অবহিত হলে তিনি চাঁদপুর সদর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তাকে জানান। পরে রাত ৯ টার দিকে চেয়ারম্যান ও থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আবদুর রশিদ সঙ্গীয় ফোর্স নিয়ে হাঁটু পানি দিয়ে ঘটনাস্থলে যায় এবং সুরতহাল তৈরি করে ময়নাতদন্তের জন্য মৃতদেহটি উদ্ধার করে চাঁদপুর সদর মডেল থানায় নিয়ে আসেন।

এ বিষয়ে চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ বলেন, কে বা কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে, তা এখনো জানা যায়নি। আমরা লাশটি উদ্ধার করেছি। এ ঘটনায় তদন্ত করে রহস্য উন্মোচনে দ্রুতই জড়িতদের খুঁজে বের করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD