উদ্যোগে আ’লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ফরিদগঞ্জে আওয়ামী লীগ নেতা খলিলুর রহমান উদ্যোগে আ’লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আমান উল্যা আমানঃ-

ফরিদগঞ্জ পৌরসভার সাবেক প্যানেল মেয়র ও পৌর আ’লীগ নেতা খলিলুর রহমানের উদ্যোগে আ’লীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাঁটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে
২৩ জুন বুধবার সন্ধায় ফরিদগঞ্জ বাজারে খলিলুর রহমানের ব্যক্তিগত কার্যালয়ে উক্ত কেক কাঁটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন, পৌর ৭ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি আলী হায়দার পাঠান টিপু, ৬ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি সিরাজুল ইসলাম পাটওয়ারী, সাধারণ সম্পাদক হারুনুর রশিদ পন্ডিত, উপজেলা যুবলীগের সদস্য বিল্লাল হােসেন,আলাউদ্দিন মিয়াজি,পৌর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক শিমুল পাটওয়ারী, সিনিয়র যুগ্ম আহবায়ক রাজিবুল ইসলাম রাজু পাটওয়ারী, সদস্য জাকির বেপারী, বাবলু বরকন্দাজ, ফরিদগঞ্জ বঙ্গবন্ধু ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি মনির হোসেন, ছাত্রলীগ নেতা ফয়সাল হোসেন, ফরহাদ হোসেন, অন্তর প্রমূখ।
এ সময় খলিলুর রহমান বলেন, স্বাধীনতা সংগ্রামে নেতৃত্বে ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ। তখনকার দলের সভাপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। বর্তমানে এ দলটি দেশকে নেতৃত্ব দিয়ে ব্যাপক উন্নয়ন করেছে। আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা নানা প্রতিকূলতা পেরিয়ে সুশাসন নিশ্চিত করে যাচ্ছেন। আমরা তার নেতৃত্বে এক, অভিন্ন এবং ঐক্যবদ্ধ। আর এই ঐক্য ধরে রেখে বঙ্গবন্ধুর আর্দশকে বুকে ধারন করে এগিয়ে যাবো। আমি আবারো সবার সুস্বাস্থ্য কামনা করে দলের আগামি কঠিন দিনগুলো এক হয়ে কাজ করার আহবান জানাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD