কুলিয়ারচরে উদ্ধারকৃত সেই অজ্ঞাত নারীর শয্যার পাশে ওসি ও ইউএইচএফপিও

কুলিয়ারচরে উদ্ধারকৃত সেই অজ্ঞাত নারীর শয্যার পাশে ওসি ও ইউএইচএফপিও

কুলিয়ারচর :প্রতিনিধি

কিশোরগঞ্জের কুলিয়ারচরে প্রায় মৃত্যুর মুখে পতিত উদ্ধারকৃত সেই অসুস্থ ও অজ্ঞাত নারীর শয্যার পাশে কুলিয়ারচর থানার মানবিক ওসি একেএম সুলতান মাহমুদ ও উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডাঃ মোহাম্মদ ওমর খসরু।

মঙ্গলবার (৬ জুলাই) দুপুর আড়াইটার দিকে কুলিয়ারচর উপজেলায় স্বাস্থ্য কমপ্লেক্সের বেডে চিকিৎসাধীন ওই নারীর শয্যার পাশে উপস্থিত হয়ে তার শারীরিক অবস্থার খোঁজ-খবর এবং প্রয়োজনীয় সকল প্রকার সহযোগিতার আশ্বাস দেন ওসি একেএম সুলতান মাহমুদ।
এসময় ওই নারী পরিচয় এবং পরিবারের খোঁজ প্রচারের মাধ্যমে বের করার জন্য উপস্থিত সাংবাদিকবৃন্দ সহ সকলের সহয়তা কামনা করেন তিনি।

উল্লেখ্য, কুলিয়ারচরে হাইওয়ে রাস্তার পাশে একটি ঝোপের ভিতর ড্রেনের মধ্যে অচেতন অবস্থায় অজ্ঞাত পরিচয়ের এক মধ্যে বয়সী নারীকে পড়ে থাকতে দেখে সাংবাদিক অ্যাডভোকেট শাহ আলম করোনা কালীন সময় নিজের মৃত্যু ভয় পিছনে ফেলে, প্রায় মৃত্যুর মুখে পতিত অজ্ঞাত অচেতন ওই নারীকে স্থানীয় দুইজন নারীর সহায়তায় উদ্ধার করে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন এবং স্থানীয় সাংবাদিকদের সহয়তায় হসপিটালে ভর্তি করানো হয়। ভর্তি করার পর থেকে কুলিয়ারচরের স্থানীয় সাংবাদিকবৃন্দ ওই নারীর খোঁজ-খবর রাখছেন এবং প্রয়োজনীয় সহায়তা করছেন।

এ বিষয়ে, কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডাঃ মোহাম্মদ ওমর খসরু বলেন, ওই নারীর চিকিৎসায় স্বাস্থ্য কমপ্লেক্সে সকল স্টাফ আন্তরিকতার সঙ্গে দেখছেন এবং প্রয়োজনীয় সকল সহযোগিতায় স্বাস্থ্য কমপ্লেক্স সার্বক্ষণিক পাশে আছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD