করোনা মহামারীতেও থেমে নেই প্রতারণা “অবশেষে ডিবি পুলিশের জালে আটক

করোনা মহামারীতেও থেমে নেই প্রতারণা “অবশেষে ডিবি পুলিশের জালে আটক

চাঁদপুর প্রতিনিধি

কখনো আর্মি অফিসার, কখনো পুলিশ পরিচয়ে বিভিন্ন নারী এবং ব্যবসায়ীদের সাথে প্রতারণা করে অবশেষে চাঁদপুর জেলা পুলিশের ডিবির হাতে প্রেফতার পেশাদার প্রতারক মোঃ মনসুর আলী @ সবুজ @ মাহবুব ( ৩০), পিতাঃ সুলতান মিয়া, সাং- বিষ্ণুপুর (মিজি বাড়ী), থানাঃ চাঁদপুর সদর, জেলাঃ চাঁদপুর।

ইতিপূর্বে গত বছর সেনাবাহিনীর কর্মকর্তা পরিচয় দিয়ে এক বিবাহিত মহিলার সাথে অনৈতিক সম্পর্ক গড়ে তোলে এই মনসুর @ সবুজ @ মাহবুব। বিয়ের প্রলোভন দেখিয়ে ঐ মহিলার স্বর্ণ,গহনা, টাকা পয়সা আত্মসাৎ করে প্রতারণা করে। পরবর্তীতে ভিকটিম থানায় প্রতারণার অভিযোগে মামলা রুজু করার পরিপ্রেক্ষিতে গ্রেফতার হয় এই প্রতারক। জেল থেকে বেরিয়ে এসে পুনরায় সে পুলিশ পরিচয়ে বিভিন্ন ব্যবসায়ীদের সাথে সম্পর্ক গড়ে তোলে এবং তাদের কাছ থেকে প্রতারণামূলকভাবে বিভিন্ন কৌশলে টাকা পয়সা, মালামাল আত্মসাৎ করে। চাঁদপুর সদর থানা এবং ডিবির কাছে এই ধরণের একটি অভিযোগ আসার পর পুলিশ সুপার, চাঁদপুর জনাব মিলন মাহমুদ (বিপিএম-বার) মহোদয়ের নির্দেশে পেশাদার এই প্রতারক কে গ্রেফতার করার জন্য মাঠে নামে পুলিশ।

অবশেষে ডিবি পুলিশের জালে ধরা পড়ে এই পেশাদার প্রতারক। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে এ ধরনের আরো কিছু প্রতারণার কথা স্বীকার করে। সে আরো জানায় মানুষের সরলতার সুযোগ নিয়ে বিভিন্ন পন্থায় বোকা বানিয়ে সে এ ধরনের প্রতারণা করে আসছিল।

প্রাপ্ত অভিযোগের পরিপ্রেক্ষিতে তার বিরুদ্ধে চাঁদপুর সদর মডেল থানায় ০২ (দুই) টি প্রতারণার মামলা প্রক্রিয়াধীন আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD