মাক্স না পরলে বেঁচে  থাকবেন না – ডি এম পি কমিশনার

মাক্স না পরলে বেঁচে  থাকবেন না – ডি এম পি কমিশনার
কাজি রাসেল ঢাকা
স্বাস্থ্যবিধি মেনে মাস্ক না পরলে কেউ করোনা থেকে বাঁচাতে পারবেনা বলে মন্তব্য করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলাম।

বৃহস্পতিবার (৮ জুলাই) দুপুরে রাজধানীর সিদ্ধেশ্বরী বালক উচ্চ বিদ্যালয় মাঠে বাংলাদেশ দোকান মালিক সমিতির আয়োজনে লকডাউনে ক্ষতিগ্রস্ত হতদরিদ্রদের মধ্যে খাবার ও নগদ ৫শ টাকা সহায়তা বিতরণ কর্মসূচি অনুষ্ঠানে তিনি এমন মন্তব্য করেন।

ডিএমপি কমিশনার বলেন, সারা পৃথিবী এখন একটি দুর্যোগ অতিক্রম করছে। উন্নত দেশের যে অবস্থা দরিদ্র দেশেরও একই অবস্থা

আমেরিকা, ব্রাজিল ও ভারতসহ বিভিন্ন দেশে লাখ লাখ মানুষ মারা গেছে। চিকিৎসা ব্যবস্থা কার উন্নত এবং কার আর্থিক অবস্থা উন্নত তা মুখ্য বিষয় না
আমরা যদি বাঁচতে চাই তাহলে কিন্তু নিজেকে নিজে বাঁচাতে হবে, আপনাকে অন্য কেউ এসে বাঁচাতে পারবে না।আপনি পুলিশ দেখলে মাস্ক পরবেন আর পুলিশ চলে গেলে মাস্ক খুলে ফেলবেন, আপনাকে কিন্তু আল্লাহর ফেরশতা এসে বাঁচানোর চেষ্টা করবে না।

বাঁচার জন্য একটি মাস্কই যথেষ্ট, স্বাস্থ্যবিধি মেনে চললে আমরা নিজেকে ও জাতিকে এই মহাবিপদ রক্ষা করতে পারবো।তিনি বলেন, আমি জানি আপনারা যারা এখানে আছেন সবাই কাজ করে খেতে চান। কেউ দান নিয়ে বাঁচতে চান না। কাজের জন্য যেন সব কিছু খুলে দেওয়া যায়, সেজন্য প্রথমে নিজেকে এবং নিজের পরিবারকে রক্ষা করতে হবে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD