কবাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের উপর শকুনের কু নজর পড়েছে

কবাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের উপর শকুনের কু নজর পড়েছে

স্টাফ রিপোর্টার।।০

বঙ্গবন্ধু কন্যার ঐতিহাসিক ও বিচক্ষণ নির্দেশনায় ডাঃ দিলীপ কুমার রায় ও ডাঃ জাহাঙ্গীর আলমের নেতৃত্বে দেশের হোমিওপ্যাথি মর্যাদার আসনে আরোহন করতে যাচ্ছে বিদ্যুৎ গতিতে।
সরকার বাহাদুর যখন এ দুজনের নেতৃত্বে দীর্ঘদিন অবহেলিত এই হোমিও জগতকে এগিয়ে নিতে চুড়ান্ত প্রদক্ষেপ গ্রহণ করেছেন আর তখনি মানুষরূপী কিছু শকুন এ হোমিওপ্যাথির উন্নয়ন ও অগ্রযাত্রাকে ব্যাহত করতে মরিয়া হয়ে উঠেছে।
যারা হোমিওপ্যাথির পেঠে বাস করে এ্যালোপ্যাথির দালালী করছেন। হোমিওপ্যাথির অগ্রযাত্রাকে ভুলুন্ঠিত করার মানসে দেশের হোমিওবান্দব কিছু কৃতি সন্তানদের জড়িয়ে বোর্ডের সুযোগ্য চেয়ারম্যান ডাঃ দিলীপ কুমার রায়কে হেয় করার অপচেষ্টা করছে। তারা কোনো অবস্থাতে সফল হবে না।
তারা ইতিহাসের আঁস্তাকুড়ে নিক্ষিপ্ত হবে অচীরেই। অপরদিকে সম্প্রতি চেয়ারম্যান মহোদয়ের সাথে বন্ধু বেশী সেজে ডাঃ দিলীপ কুমার রায়ের সারা জীবনের কষ্টার্জিত ক্যারিয়ার ধ্বংসে মেতে উঠেছে ঐ কূচক্রী মহল। বিশ্বময় করোনা মহামারির মাঝে

দেশের এই বিপদময় মুহূর্তে হোমিওপ্যাথি বোর্ড মেম্বারদের নির্বাচনের নামে যে প্রহসন চালাচ্ছে এগুলো কিসের আলামত? সরকারের দেওয়া কঠোর শাট ডাউন অমান্য করে নিজেদের রোগী সাজিয়ে এম্বুলেন্স নিয়ে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে দুর্নীতি ও অসদুপায় অবলম্বনের মাধ্যমে হোমিওপ্যাথি বোর্ড থেকে ভোটারদের নিকট ডাকযোগে পাঠানো ব্যালট পেপার কালেকশন করে প্রতিটি বিভাগে এদের মত মাফিয়াদের প্রশ্নবিদ্ধ ও ভোটারবিহীন পাতানো নির্বাচন করে চেয়ারম্যান মহোদয়ের সারা জীবনের অর্জীত সুনাম ক্ষুন্ন করে বোর্ড থেকে বিবস্ত্র করে বিদায়ের ষড়যন্ত্রের শামিল।

এসবের ফলে আজকের হোমিওপ্যাথির দিক পাল বোর্ড চেয়ারম্যান দেশের হোমিওরত্ন ডাক্তার দিলীপ কুমার রায় সৃষ্ট ঘটনায় চরম মুল্য দিয়ে তার আকাশ চুম্বী ক্যারিয়ারে কালিমা লেপন করে একদিন বিদায় নিতে হতে পারে।
দেশের পরিস্থিতি ভালো হলে তখন নির্বাচন সম্পন্ন করতে কোনো বাধা নেই। তখন তাদের কোনো ষড়যন্ত্রই কাজে আসবে না।

তাই প্রিয় অভিভাবক দেশের হোমিওরত্ন ডাক্তার দিলীপ কুমার রায় স্যারকে বলবো ওই কুচক্রী মহলের কু- পরামর্শে নেওয়া সিদ্ধান্ত মূলতবী করে প্রহসনের এই নির্বাচন বন্ধ করে ন্যায়ের পথে আপনার ন্যায় ঝান্ডা পূর্বের ন্যায় উড়িয়ে আপনার প্রতি সরকার বাহাদুরের যে আস্থা আছে তা, অটুট রাখবেন এমনটাই প্রত্যাশা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD