চাঁদপুর অতিরিক্ত জেলা প্রশাসক করোনা আক্রান্ত অবস্হা আশংখ্যা জনক

চাঁদপুর অতিরিক্ত জেলা প্রশাসক করোনা আক্রান্ত অবস্হা আশংখ্যা জনক

চাঁদপুর প্রতিনিধি

দাউদ হোসেন চৌধুরী করোনায় আক্রান্ত হয়েছেন। ফুসফুসের ৬০ ভাগ ক্ষতিগ্রস্ত হওয়ায় আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকায় রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে আজ শনিবার (২৪ জুলাই) বিকেলে ভর্তি করা হয়েছে।

চাঁদপুর জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, পবিত্র ঈদুল আজহার দিন সহকর্মীদের নিয়ে জেলা প্রশাসকের বাংলোতে সময় কাটানোর এক পর্যায়ে অসুস্থ বোধ করেন দাউদ হোসেন চৌধুরী। পরে তাকে বিশ্রামের জন্য বলা হয়। ওই রাতে তিনি আরো অসুস্থ বোধ করলে গ্রামের বাড়ি নোয়াখালী পরিবারের সদস্যদের কাছে চলে যান। সেখানে পরের দিন করোনার নমুনা পরীক্ষা করা হলে তাতে পজিটিভ ধরা পড়ে।

এমন পরিস্থিতিতে সেখানে একটি হাসপাতালে ভর্তি হন দাউদ হোসেন চৌধুরী। এর মধ্যে তার ফুসফুসে সংক্রমণ দেখা দেয়  শারীরিক অবস্থার অবনতি ঘটলে আজ শনিবার বিকেলে ঢাকায় রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়।

চাঁদপুর জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ জানান, দাউদ হোসেন চৌধুরীর ফুসফুসের ৬০ ভাগ ক্ষতিগ্রস্ত হয়েছে।

তিনি সবার কাছে তার জন্য দোয়া চেয়েছেন। যেন দাউদ হোসেন চৌধুরী দ্রুত সুস্থ হয়ে আবার কর্মস্থলে সহকর্মীদের মাঝে ফিরে আসেন।

প্রসঙ্গত, চাঁদপুরে করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকারি প্রশাসনের নানা উদ্যোগে বিশেষ ভূমিকা পালন করছেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দাউদ হোসেন চৌধুরী।

এদিকে, চাঁদপুরে সব মিলিয়ে করোনায় আক্রান্ত হয়েছে ৮ হাজার। আর এতে মারা গেছে ১৫০ জন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD