চিতোষী পশ্চিম ইউনিয়ন এর নৌকার মনোনয়ন ফরম নিলেন সাইফুল ইসলাম মোল্লা

চিতোষী পশ্চিম ইউনিয়ন এর নৌকার মনোনয়ন ফরম নিলেন সাইফুল ইসলাম মোল্লা

ফারভেজ পাটোয়ারীঃ

শাহরাস্তি উপজেলার চিতোষী পশ্চিম ইউনিয়ন এর ফরিদ উদ্দিন উচ্চ বিদ্যালয়ে আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তফা কামাল মজুমদারের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান মিটুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহরাস্তি পৌর মেয়র হাজী আব্দুল লতিফ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহরাস্তি উপজেলা চেয়ারম্যান নাছরিন জাহান শেফালি। উপজেলা ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান। আওয়ামী লীগের নৌকা প্রতীকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন সাইফুল ইসলাম মোল্লা।
তিনি শাহরাস্তি উপজেলার চিতোষী পশ্চিম ইউনিয়নের শ্বেতী নারায়ণপুর গ্রামের মোল্লা বাড়ির লুৎফর রহমান মোল্লার সুযোগ্য সন্তান আলহাজ্ব মোঃ সাইফুল ইসলাম মোল্লা বর্তমানে চেয়ারম্যান- তানহা মিনহা ফ্যাশন, এমডি- আহনাফ ফুড প্রোডাক্টস লিঃ, প্রোপ্রাইটর- টি.এফ কর্পোরেশন (প্রথম শ্রেণীর ঠিকাদারী ও সরবরাহকারী প্রতিষ্ঠান) এবং দীর্ঘদিন প্রবাসে থেকে এলাকার মানুষের জন্য জনকল্যানমূলক কাজ করে যাচ্ছেন। নিজ প্রতিষ্ঠানে কর্ম সংস্থানের ব্যবস্থা করে এলাকায় বেকারত্ব দূরীকরণে রেখেছেন অগ্রণী ভূমিকা।
ছাত্র জীবন থেকে কর্মজীবন পর্যন্ত বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে দেশরত্ন শেখ হাসিনার কর্মী হিসেবে কাজ করে যাচ্ছেন আওয়ামীলীগের দূর্দিনের কান্ডারী এই সাবেক ছাত্রলীগ নেতা। রাজনৈতিক জীবনে তিনি শাহরাস্তি উপজেলা চিতোষী পশ্চিম ইউনিয়ন আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক এবং চিতোষী পশ্চিম ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী আওয়ামীলীগের দূর্দিনের কান্ডারী সাবেক ছাত্রলীগ নেতা আলহাজ্ব মোঃ সাইফুল ইসলাম মোল্লা।
তিনি দলীয়,ধর্মীয়, সামাজিক ও রাজনৈতিক সাংস্কৃতিক অনুষ্ঠান নিজেকে সবসময় নিয়োজিত রেখেছেন।
সাইফুল ইসলাম মোল্লা বলেন, রাজনীতি করতে চাইলে আগে সমাজ, পরিবার এবং বৃহত্তর পরিসরে নিজেকে পছন্দের যোগ্য করে গড়ে তুলতে হবে। তাই মৃত্যুর আগ পর্যন্ত আমি মানুষের কল্যানে কাজ করার প্রবল ইচ্ছা মনে পোষন করে রেখেছি। সাধ্যমত আমার ব্যাক্তিগত পক্ষ থেকে অসহায়, দরিদ্র ও বিভিন্ন রোগে আক্রান্ত রোগীদের জন্য আমি সামান্যতম আর্থিক সেবা বরাবরই প্রদান করার চেষ্টা করে যাচ্ছি। এছাড়া করোনাকালে নিম্নবিত্ত মানুষদের নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছি।
তিনি আরও বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পাব বলে আমি আশাবাদী। যদি মনোনয়ন পাই আর আমি প্রার্থী হতে পারি তাহলে চিতোষী পশ্চিম ইউনিয়নকে মাস্টারপ্ল্যানের আওতায় আনার আকাঙ্ক্ষা আমার রয়েছে। আমি বিশ্বাস করি ইউনিয়নের সকল শ্রেণী – পেশার মানুষ আমাকে পছন্দ করেন। দিনশেষে আমরা সবাই আওয়ামী লীগের কর্মী। তাই আমৃত্যু ডিজিটাল বাংলাদেশ গড়তে মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়নে আমিও একজন অংশীদার হতে চাই। এ ক্ষেত্রে প্রার্থী হওয়া বড় কথা নয়, যদি আমি আগামি নির্বাচনে প্রার্থী হতে নাও পারি তাতে সমস্যা নাই।
আমার কাজ ও সেবার মাধ্যমে আমি আমার প্রিয় অভিভাবক শাহরাস্তি হাজীগঞ্জের উন্নয়নের রুপকার মেজর অব: রফিকুল ইসলাম বীর উত্তম এমপি মহোদয়ের সাথে ছিলাম আছি থাকবো।
অনুষ্ঠানে আওয়ামীলীগ, যুবলীগ ছাত্রলীগ, কৃষক লীগ,স্বেচ্ছাসেবক লীগসহ অঙ্গসংগঠনের নেতা-কর্মী এবং নৌকা প্রেমিক শত শত লোক উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD