চাঁদপুর সময় জেলার অন্যতম স্বনামধন্য ও জনপ্রিয় পত্রিকা : এএসপি সুদীপ্ত রায়

সময়ের সাথেই চলছে দৈনিক চাঁদপুর সময় পএিকা চাঁদপুর সময় জেলার অন্যতম স্বনামধন্য ও জনপ্রিয় পত্রিকা : এএসপি সুদীপ্ত রায়

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) সুদীপ্ত রায় বলেছেন, দৈনিক চাঁদপুর সময় এ জেলার অন্যতম স্বনামধন্য এবং জনপ্রিয় পত্রিকা। যেখানে সময়ের সাথে সাথে বস্তুনিষ্ঠ এবং তথ্যবহুল সংবাদ প্রকাশ করা হয়। আজকে পত্রিকাটি ১০ম বর্ষে পর্দাপণ করেছে। আমরা আশা করব অতীতে ধারাবাহিকতা অব্যাহত রেখে আগামী দিনগুলোতে দৈনিক চাঁদপুর সময় সত্য-সুন্দর এবং বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করবে। যা সমাজ তথা দেশ ও জনতার মঙ্গল বয়ে আনবে।

১৭ নভেম্বর বৃহস্পতিবার সকালে চাঁদপুর পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে আয়োজিত চাঁদপুর সময় পত্রিকার নয় বছর পূর্তি ও দশম বর্ষে পদার্পণ উপলক্ষ্যে কেককাটা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

সুদীপ্ত রায় আরো বলেন, গণমাধ্যম এবং প্রশাসনের সাথে একটি সুদীর্ঘ সম্পর্ক রয়েছে। আমরা যেসব বিষয় নিয়ে কাজ করি, সেসব বিষয় নিয়ে মাঠপর্যায় থেকে আপনারা তথ্য-নিষ্ঠ সংবাদ প্রকাশ করে থাকেন। অনেক ক্ষেত্রে সংবাদ মাধ্যমের তথ্য আমাদের কাজে সহায়ক ভূমিকা রাখে। তাই আমরা আশা করব, সংবাদ প্রকাশের ক্ষেত্রে আপনাদের লেখনির মাধ্যমে আরো বেশি বাস্তব ঘটনাবহুল তথ্য যেন উঠে আছে। যার মাধ্যমে সমাজ, রাষ্ট্র তথা মানুষ উপকৃত হয়।

অনুষ্ঠানের শুরুকে শুভেচ্ছা বক্তব্য রাখেন, দৈনিক চাঁদপুর সময় পত্রিকার স্বত্ত্বাধীকারী ও ভারপ্রাপ্ত সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহিম জুয়েল। তিনি তার বক্তব্যে চাঁদপুর সময় পত্রিকার সুদীর্ঘ পথচলা, সমাজ বিনির্মাণে করণীয় চিন্তা তুলে ধরেন।

চাঁদপুর সময় পত্রিকার প্রধান সম্পাদক এম ফরিদুল ইসলাম উকিলের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, প্রকাশক মো. এরশাদ খান, যুগ্ম বার্তা সম্পাদক আশিক বিন রহিম,প্রাপ্তম বার্তা সম্পাদক বর্তমানে বিশেষ প্রতিনিধি এস আর শাহ আলম, ফরিদগঞ্জ প্রতিনিধি মো. জসিম উদ্দীন, হাইমচর প্রতিনিধি মো. জাহাঙ্গীর, হাজীগঞ্জ প্রতিনিধি মো. হুমায়ুন কবির, মতলব উত্তর প্রতিনিধি সফিকুর রানা, সিনিয়র স্টাফ রিপোর্টার মো. বাদশা ভুইয়া, মো. মনির হোসেন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD