আমি নির্বাচিত হলে জনগন আমাকে ভোট দিয়ে বিজয় করবে- চেয়ারম্যান প্রার্থী শাহআলম পাটোয়ারী

আমি নির্বাচিত হলে জনগন আমাকে ভোট দিয়ে বিজয় করবে- চেয়ারম্যান প্রার্থী শাহআলম পাটোয়ারী

হাইমচর প্রতিনিধি

আসছে ২৯ শে ডিসেম্বর চাঁদপুর জেলা হাইমচর উপজেলার ১ নং গাজীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী একজন বীর মুক্তিযোদ্ধার সন্তান মোঃ শাহআলম পাটোয়ারী, তিনি সহ ওই ইউনিয়ন মোট তিন জন চেয়ারম্যান প্রার্থী হিসেবে নিজেকে ঘোষনা করেছেন, এর মধ্যে প্রার্থীদের প্রস্তাব ও সমর্থন কারির নামের তালিকা করে তাহা কেন্দ্রীয় আওয়ামী লীগ বরাবর পাঠানো হয়েছে।
জানা যায় বীর মুক্তিযোদ্ধা এলাহি বক্স বীর বিক্রম এর সন্তান মোঃ শাহআলম পাটোয়ারী , তিনি বলেন আমাকে দলীয় প্রতিকে নির্বাচিত করলে জনগন আমাকে বিপুল ভোটে বিজয়ী করবে, তাই আমার দলীয় প্রতিক পেতে আমার পক্ষে প্রস্তাব কারি হয়েছেন ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহির হোসেন ভূইয়া , আর সমর্থন কারি হয়েছেন ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি মোঃ নান্টু গাজী।
আমার পরিবারে চার বোন আর আমি বাবার একমাএ ছেলে, গেলো নির্বাচনে আমি গাজীপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হয়ে নির্বাচন করেছিলাম জনগনের ইচ্ছায়, আর এবারও জনগনের সমর্থন নিয়ে আমি নির্বাচনে অংশ গ্রহন করবো, তবে জনগনের, আশা পূরণ করতে আমাকে দলীয় প্রতিকে নির্বাচিত করার দাবি, কেনো না আমও আওয়ামী লীগের একজন রক্তে মাংস গরা মানুষ, দল ও দেশের জন্য আমার বাবা অনেক করেছেন, আর তার সন্তান হয়ে আমি আওয়ামী লীগের জন্য করে আসছি, যতদিন বাঁচবো করে যাবো। তাহলে দলীয় মনোনীত হতে আমার কোন বাধা থাকবে না, জনগনের রায়ে আমি তাদের পাশে থেকে সেবা করতে চাই, তাদের ইচ্ছে এবং চেতনা আমাকে নিয়ে, ইউনিয়ন বাসি মনে করেন আমাকে তাদের সেবক হিসেবে দায়িত্ব দিলে, তাদের অধিকার হবে, তারা স্বাধীন সমাজে বসবাস করতে চায়। তাদের সেবা করা আর ইউনিয়ন জুরে উন্নয়নের ধারা অব্যহত করাই হলো আমার মূল লক্ষ , তাই আমি ইউনিয়ন বাসিদের সহযোগিতা নিয়ে আসছে নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়ন প্রত্যাশী।
এদিকে ইউনিয়ন বাসিদের মাঝেও শাহআলম পাটোয়ারীর নামটা ভেসে আসছে, তাদের মাঝে অনেকেই বলেন, আমরা যোগ্য ব্যক্তিকে ভোট দিয়ে বিজয় করবো, তাছারা তিনি শান্তিপ্রিয় মানুষ, একজন মুক্তি যোদ্ধার সন্তান, তিনি দলীয় প্রতিকে মনোনীত হলে দলের ভাবমূর্তি আরো উন্নতি হবে। তাই তাকে দলীয় প্রতিকে মনোনয়ন দেবার দাবি জানান ভোটাররা।
এদিকে শাহআলম পাটোয়ারীর সমর্থন কারি জহির ভূইয়া বলেন, আমার জানা মতে তিনিও দলের জন্য অনেক ত্যাগি নেতা তাছারা তিনি সমাজ সেবা মূলক কাজে অনেক জরিত,সামাজিক কর্মকাণ্ডে তিনি সব সময় এগিয়ে যান, এবং দলীয় নেতাকর্মীদের জন্য তিনি একজন আদর্শ বান ব্যক্তি, যার যেগ্যতায় এই ইউনিয়ন কে মডেলে রুপান্তরিত করবে, তাই আমি প্রস্তাব কারি হিসেবে মাননোীয় প্রধানমন্ত্রীর কাছে দাবি করছি শাহআলম সাহেব কে দকীয় নৌকা প্রতিকে ষোষনা করা হউক।
সমর্থন কারি নান্টু গাজি বলেন, আসলে আমরা যেমন নিরহ ঠিক শাহআলম পাটোয়ারী একজন নিরহ মানুষ , তিনি পূর্বে নির্বাচন করেছেন, তাছারা আমাদের জানামতে তিনি আওয়ামী লীগের একজন ত্যাগি সন্তান, তার ধারা এই ইউনিয়নের বহু মানুষ উপকৃত হয়েছেন। এবং তিনি সব সময়ে গরিব দুখি মানুষের সেবা করেছেন,বহু মানুষকে আর্থিক সহযোগিতা করেছেন, এবং দলীয় ভাবে তিনি শুধু গাজীপুর ইউনিয়ন নয় হাইমচর থানায়ও দায়িত্ব পালন করছেন, তিনি ছাএ রাজনৈতি থেকে আজ আওয়ামী লীগ, তাই আমি ওনার সমর্থন কারি হিসেবে দলীয় প্রতিকে নির্বাচিত করার দাবি করছি। এদিকে ইউনিয়ন জুরে ভোটারদের কাছে গিয়ে শাহআলম পাটোয়ারী সৌজন্যে সাক্ষাৎ সহ মতবিনিময় করছেন, নিজেকে গনজোয়ারে পরিণত করতে, তিনি মাননীয় প্রধানমন্ত্রী কাছে আকুল আবেদন করেন তাকে যেনো দলীয়,প্রতিকে নির্বাচিত করেন, তিনি নির্বাচিত হলে জনগনের ভোটে বিজয় লাভ করে ১ নং গাজীপুর ইউনিয়ন কে মডেলে পরিণত করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD