ফরিদগঞ্জে নিসচার নয়া কমিটির অভিষেক ও আলোচনা সভা অনুষ্ঠিত

ফরিদগঞ্জে নিসচার নয়া কমিটির অভিষেক ও আলোচনা সভা অনুষ্ঠিত

জসিম উদ্দিন, ফরিদগঞ্জ:

চাঁদপুরের ফরিদগঞ্জে নিরাপদ সড়ক চাই ফরিদগঞ্জ উপজেলা শাখার নবাগত কমিটির অভিষেক ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২৬ নভেম্বর শনিবার সকালে ফরিদগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে নিরাপদ সড়ক চাই ফরিদগঞ্জ উপজেলা শাখার সভাপতি বারাকাত উল্লাহ পাটওয়ারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নারায়ন রবি দাসের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন নিরাপদ সড়ক চাই ফরিদগঞ্জ উপজেলা শাখার উপদেষ্টা ও চাঁদপুর মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ডাঃ সাইফুল ইসলাম সোহেল।

এ সময় তিনি বক্তব্য রাখতে গিয়ে বলেন, সড়ককে নিরাপদ রাখার জন্য প্রথমে আমাদের প্রত্যেককে নিজ নিজ জায়গা থেকে সচেতন হতে হবে। প্রয়োজনে বাহিরে বের হয়ে সুস্থ ভাবে বাড়ি ফেরার জন্য নিজ নিজ জায়গা থেকে দায়িত্ব নিতে পারলেই সড়কে প্রাণ যাওয়ার বিষয়টি রোধ করা সম্ভব হবে, নিজের প্রচেষ্টার মাধ্যমে এবং পুলিশ প্রশাসন ও স্থানীয় প্রশাসনের সহযোগিতা নিয়ে সড়ক নিরাপদ করার লক্ষ্যে আমাদের সকলকে কাজ করে যেতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও উন্নয়ন কমিটির সভাপতি মামুনুর রশীদ পাঠান, প্রেসক্লাবের সাবেক সভাপতি নুরুন্নবী নোমান, সহ-সভাপতি মহিউদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুস ছোবহান লিটন, নিসচা ফরিদগঞ্জ উপজেলা শাখার সাবেক সদস্য সচিব ও বর্তমান কমিটির সিনিয়র সহ-সভাপতি প্রবীর চক্রবর্তী।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বর্তমান নির্বাহী কমিটির সহ-সাধারন সম্পাদক জাকির হোসেন সৈকত, আক্তার হোসেন,সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন, অর্থ সম্পাদক বাকি বিল্লাহ, দূর্ঘটনা অনুসন্ধান ও গবেষণা বিষয়ক সম্পাদক আমান উল্লাহ খান ফারাবি, দপ্তর সম্পাদক রুহুল আমিন খান স্বপন,আইন বিষয়ক সম্পাদক মাসুদুর রহমান, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শামীম হাসান সজীব, সমাজ কল্যাণ ও ক্রীয়া বিষয়ক সম্পাদক মোঃ সাঈদ পাটওয়ারী, কার্য নির্বাহী সদস্য , মোঃ জাহিদুল ইসলাম ফাহিম, মোহাম্মদ মাছুম তালুকদার, মোঃ ওমর ফারুক পাটওয়ারী, মোঃ ইসমাইল হোসেন, মোঃ শাহাবুদ্দিন বকাউল, আলআমিন গাজী, জসিম উদ্দিন খান, কপিল উদ্দিন, মোঃ নাজমুছ শাহাদাত, মোঃ জাকির হোসেন, সংবাদকর্মী মামুন হোসাইন, এফ এ মানিক সহ অন্যান্যরা।

এর আগে অনুষ্ঠানে অতিথিদের ফুল দিয়ে গ্রহণ করা হয়, এবং নিসচা’র ক্রোড় পত্র তুলে দেয়া হয়। পরে অনুষ্ঠানে অভিষিক্ত কমিটির সদস্যদের মাঝে আইডি কার্ড বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD