দলীয় নৌকা প্রতিক পেয়ে শিক্ষা মন্ত্রীর সাথে সৌজন্য সাক্ষাৎ করলেন চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান গাজী

দলীয় নৌকা প্রতিক পেয়ে শিক্ষা মন্ত্রীর সাথে সৌজন্য সাক্ষাৎ করলেন চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান গাজী

এস আর শাহ আলম

আসছে ২৯ শে ডিসেম্বর চাঁদপুর জেলা হাইমচর উপজেলার ১ নং গাজীপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে, তার আলোতে বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ হাবিবুর রহমান গাজী দলীয় প্রার্থী হিসেবে নৌকা প্রতিকে মনোনীত হয়েছেন।
রবিবার ঢাকা কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যালয় থেকে তিনি দলীয় নৌকা প্রতিকে ভূশিত হলে, সোমবার ২৮ শে নভেম্বর কেন্দ্রীয় কার্যালয় থেকে মাননীয় প্রধানমন্ত্রীর সাক্ষরকৃত দলীয় মনোনীত ফরমটি হাতে নিয়ে, শিক্ষা মন্ত্রী ডাঃ দীপু মনি এমপির ঢাকার বাস ভবনে সৌজন্যে সাক্ষাৎ করতে গেলে শিক্ষা মন্ত্রী নিজের হাতে দলীয় নৌকা প্রতিক এর মনোনয়ন পএটি চেয়ারম্যান পদ প্রার্থী হাবিবুর রহমান গাজীর হাতে তুলে দেন।
সে সময় হাবিবুর রহমান গাজী মাননীয় প্রধানমন্ত্রী কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন, এবং শিক্ষা মন্ত্রীর কাছে দোয়া চেয়ে বলেন, দল আমাকে আমার রাজনৈতিক মর্যাদা দিয়েছে, আমি দলের জন্য বিগত ৩০ টি বছর যা করেছি আগামী বছর গুলিতে আরো গতিবেগ তৈরি করবো, আমার ইউনিয়নের প্রতিটি ঘরে ঘরে আওয়ামী লীগের সৈনিক তৈরি করবো৷ যারা আগামি দিনে নৌকার হাল ধরবে। তাছারা আজকের এই দলীয় নৌকা মার্কার বিপুল ভোটে বিজয় করে মাননীয় প্রধানমন্ত্রী কে একটি সুন্দর ইউনিয়ন উপহার দিবো ইনশাআল্লাহ। পরিশেষে তিনি চাঁদপুর জেলা ও হাইমচর উপজেলার সকল দলীয় নেতৃবৃন্দুর প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন, তিনি ইউনিয়ন বাসির প্রতি আহবান রেখে বলেন নৌকার বিকল্প আর কিছু নেই তাই নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয় করে এবারো প্রমান করবেন গাজীপুর ইউনিয়নে কোন রাজাকারের ঠাই নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD