নির্বাচনী প্রচারণায় ভোটারদের কাছে নৌকার মাঝি হাবিবুর রহমান গাজী

নির্বাচনী প্রচারণায় ভোটারদের কাছে নৌকার মাঝি হাবিবুর রহমান গাজী

হাইমচর প্রতিনিধি

আসন্ন ইউপি নির্বাচনে চাঁদপুর জেলা হাইমচর উপজেলার ১ নং গাজীপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন কে সামনে রেখে ভোটার কাছে নৌকার মাঝি হাবিবুর রহমান গাজী, তিনি এবারো আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে দলীয় নৌকা প্রতিক নিয়ে নির্বাচনে অংশ গ্রহন করেছেন। বর্তমান এই চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান বিগত বছরে ইউনিয়ন বাসিদের পাশে থেকে সেবা করে ভোটারদের মন জয় করেছেন বলে এবার ও তিনি নৌাক প্রতিক পেয়েছেন। আর ভোটারদের মাঝে ব্যাপক সারাও পেয়েছেন চলমান এই চেয়ারম্যান। ফলে নিজের প্রতিক নৌকার পক্ষে জোরালো প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন, সোমবার থেকে মঙ্গলবার দিনভর তিনি নিজ ইউনিয়ন এর বিভিন্ন ওয়ার্ডে লিফলেট বিতরণ করে নৌকার ভোট দেবার আহবান করেন। সে সময় চেয়ারম্যান প্রার্থী হাবু গাজী ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে সৌজন্যে সাক্ষাৎ করে নৌকা মার্কার লিফলেট ভোটারদের হাতে ধরিয়ে দেন। এবং প্রতিটি ভোটারদের ঘরে ঘরে নৌকার পোষ্টার সাটিয়ে দেন।
এক দিকে ভোটারদের ঘরে ঘরে গিয়ে নিজের মার্কার ভোট চাওয়া অপর দিকে বিভিন্ন বাড়িতে উঠন বৈঠক করছেন চেয়ারম্যান এই প্রার্থী ।
অপর দিকে ভোটাররা এই প্রার্থীকে কাছে পেয়ে ভোটারদের মাঝে আনন্দের সিমা নেই সকলের চাওয়া এবং পাওয়া যোগ্য প্রার্থী কে পেয়েছেন, এবং তাকেই বিজয় করে আবারো এই ইউনিয়নে হাবিবুর রহমান গাজী কে চেয়ারম্যান হিসেবে বিজয় করে নিজেদের সেবা সহ উন্নয়নের ধারা অব্যহত রাখতে সকলে একতাবদ্ধ হয়ে ২৯ শে ডিসেম্বর কাজ করবেন।

আর বর্তমান সফল চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান গাজী এবারো দলীয় নৌকা প্রতিক পেয়ে নিজেকে গর্ভিত মনে করছেন, তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী আমার রাজনৈতিক যোগ্যতার উপহার দিয়েছেন , আমিও প্রধানমন্ত্রীর উপহার টির যোগ্য মর্যাদা রাখবো, এবং ভোটারদের বিপুল ভোটে বিজয়ী হয়ে এবারো এই গাজীপুর ইউনিয়ন কে আওয়ামী লীগের ঘাটি হিসেবে পরিচিতি করবো ইনশাআল্লাহ। প্রিয় ইউনিয়ন বাসি আপনারা সকলে একতাবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করে আমাকে বিজয় করে আপনাদের সেবা করার সুযোগ করে দিবেন, এটাই আপনারদের কাছে আমার চাওয়া।
সে সময় সাথে ছিলেন ওয়ার্ড মেম্বার হাবু ঢাড়ি, এমরান মেম্বার সহ দলীয় নেতৃবৃন্দ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD