নৌকার বিজয় নিশ্চিত করতে গাজীপুর ইউনিয়ন আওয়ামিলীগ নেতৃবৃন্দুর মতবিনিময় ও গণসংযোগ

নৌকার বিজয় নিশ্চিত করতে গাজীপুর ইউনিয়ন আওয়ামিলীগ নেতৃবৃন্দুর মতবিনিময় ও গণসংযোগ

এস আর শাহ আলম

চাঁদপুর জেলা হাইমচর উপজেলার ১ নং গাজীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে দলীয় নেতৃবৃন্দুর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আসছে ২৯ শে ডিসেম্বর ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে, তাী আলোতে বৃহস্পতিবার ১৫ ই ডিসেম্বর সকাল ১১ টার সময় ইউনিয়ন এর চর গাজীপুরে দলীয় নেতৃবৃন্দুর সাথে ভোটারদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় বক্তারা বলেন। বর্তমান সফল চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সফল সভাপতি মোঃ হাবিবুর রহমান গাজী কে এবারো দলীয় ভাবে মনোনীত করে নৌকার প্রার্থীতা ঘোষনা করেছেন। তাই নৌকার বিজয় নিশ্চিত করতে এখন থেকে দলীয় ভাবে আমরা কাজ করে যাবো। ২৯ তারিখে ভোটাররা নৌকা প্রতিকে ভোট দিয়ে হাবু গাজীকে চেয়ারম্যান হিসেবে আবারো বিজয় করতে ভোটারদের কাছে আহবান করেন।

মতবিনিময় সভায় দলীয় নৌকার প্রার্থী হাবিবুর রহমান গাজী বলেন , বিগত দিনে আমি আপনাদের সেবা করেছি, জানিনা কতটুকু চাহিদা পূরণ করতে পেরেছি, তবে সরকারি ভাবে আমি যতটুকু পেয়েছি ঠিক ততটাই আপনাদের মাঝে বিতরণ করেছি। তাছারা আমি আপনাদের জন্য দুইটি আশ্রায়ন প্রকল্প গরে তুলেছি, আজ আপনারা সেখানে তৈরি বসত ঘর সহ একটুকরো জমি পেয়েছেন। তাছারা নদীগর্ভে বিলীন হওয়া, একটি স্কুল ও একটি মাদ্রাসা গরে তুলেছি, মনিপুর চরে। আজ এই ইউনিয়ন এর সন্তানরা আরবি শিক্ষা সহ বাংলা ইংরেজি সকল শিক্ষা গ্রহন করতে পারছেন।

তাছারা গুর্ণীঝড় মোকাবেলায় আপনাদের আশ্রয় এর ঠিকানা হিসেবে একটি মজিব কোল্লা প্রতিষ্ঠিত হয়েছে, আরেকটি কেল্লা তৈরির কাজ চলমান রয়েছে। এছারাও, জেলে কার্ড সহ বিজিবি কার্ড,বয়স্ক ভাতার কার্ড মাতৃকালিন ভাতা সহ সরকারি সকল উপকার ভুগীর ব্যবস্হা করোছি। এসব উন্নয়ন বর্তমান আওয়ামী লীগ সরকার করেছে। আর সরকার করেছে বলে আমি আপনাদের জন্য করতে পেরেছি।
তাই আগামী দিনের উন্নয়নের দ্বারা অব্যহত রাখতে এবারো নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে বিজয় করে আপনাদের সেবা করার সুযোগ দিবেন। তিনি আরো বলেন বিগত বছরে আপনারা কেউ যদি আমার কাছ থেকে কোন রকম কস্ঠ পেয়ে থাকেন তাহলে, আপনাদের সন্তান হিসেবে আমাকে ক্ষমা করে দিবেন।

তাছারা আমি আপনাদের কথা দিয়েছিলাম এখানে একটি ইউনিয়ন কার্যালয় করে দিবো, ইতি মধ্য সরকারি ভাবে তাহা বরাদ্ব হয়েছে, ইনশাআল্লাহ অচিরেই ভবনটির কাজ ধরবো। আর ভননটি নির্ন্মান হয়ে গেলে আপনারা জীবনের প্রতি ঝুকি নিয়ে মেঘনা পারি দিয়ে সরকারি উপহার আনতে হবে না, আমি যেমন আপনাদের জন্য সকল সহযোগিতা করছি, ঠিক তেমনি করে আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে বিজয় করবেন। এই এলাকা কৃষি ও জেলেদের, তাই জেলেদের যেমন সহযোগিতা করেছি ঠিক তেমনি কৃষকদেরও সরকারি বিজ ও সারের ব্যবস্হা করেছি। পরিশেষে আমি দলীয় নেতৃবৃন্দুর কাছে বলবো, আপনরা সকলে একতাবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করবেন।তবে চোঁখ কান খোলা রাখবেন একটি চক্র আওয়ামী লীগের সাইনবোর্ড ব্যাবহার করে নৌকার বিরুদ্ধে কাজ করছে। তাদের প্রতিহত করে নৌকার বিজয় নিশ্চিত করার আহবান করছি।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি মোঃ মফিজ মাতাব্বর,মোঃ আনোয়ার হোসেন পাটোয়ারী, মোঃ জাহাঙ্গীর হোসেন, ইউনিয়ন যুবলীগের মোঃ সেলিম ঢাড়ি,, উপজেলা ছাএলীগের যুগ্ন আহবায়ক এমরান হোসেন তালুকদার , ৩ নং ওয়ার্ড মেম্বার প্রার্থী মোরগ প্রতিকের নুরু মৃধা, ৫ নং ওয়ার্ডের মেম্বার পদ প্রার্থী টিউব ওয়েল প্রতিকের মোঃ শাহআলম গাজী, মোরগ প্রতিকের প্রার্থী মোঃ আলমগীর হোসেন ঢালী, ৬ নং ওয়ার্ডের মেম্বার পদ প্রার্থী টিউব ওয়েল প্রতিকের মোঃ হাবিবুর রহমান ঢাড়ি, ৭ নং ওয়ার্ডের মেম্বার পদ প্রার্থী টিউব ওয়েল প্রতিকের রাম কৃষ্ঞ, ও ফুডবল প্রতিকের আদুর রাজ্জাক ঢালী, ৮ নং ওয়ার্ডের মেম্বার পদ প্রার্থী ফুডবল প্রতিকের মোঃ মনসুর মিজি, ও মোরগ প্রতিকের মোঃ হাসিম পেদা, ৯ নং ওয়ার্ডের মেম্বার পদ প্রার্থী ফুডবল প্রতিকের আব্দুল হাই দর্জি, এছারা সংরক্ষিত নারী মেম্বার পদ প্রার্থী ১-২-৩ এর বই মার্কার তাছলিমা বেগমের পক্ষে ছিলেন স্বামী আব্দুর রহমান, ৪-৫-৬ এর মাইক প্রতিকের ফাতপমা বেগম নিজেই, ৭-৮-৯ নং ওয়ার্ডের মাইক প্রতিকের শাহিনা বেগম, ও তালগাছ প্রতিকের সোনিয়া বেগম এর পক্ষে তার স্বামী সেলিম।
এছারা অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নুরুল হক গাজী,গোলাম হোসেন পাটোয়ারী, রাজ্জাক গাজী, শাহজান ঢালি,আহছান পাটোয়ারী , নাছির মৃধা,মফিজ সরদার সহ আওয়ামী – যুবলীগ- ছাএলীগ সহ দলের অঙ্গ সংগঠনের নেতা কর্মি।

এদিকে মতবিনিময় সভা শেষে দলীয় নেতৃবৃন্দ সহ সকল মেম্বার প্রার্থী একজোটে নৌকা প্রতিক এর ভোট চেয়ে ব্যপক জনসংযোগ করেন। একই সাথে নিজের প্রতিকের পেষ্টুন গুলিও ভোটারদের হাতে হাতে পৌছে দেন। চেয়ারম্যান ও মেম্বারদের একতাবদ্ধ হয়ে নৌকা মার্কায় ভোটের প্রচার প্রচারণা ভোটারদের কাছে অনেক উৎসাহ সৃষ্ঠি হতে দেখা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD