হাইমচর উপজেলা ১নং গাজীপুর ইউনিয়ন নির্বাচন নিয়ে নৌকার বিরুদ্ধে শাজাহান পেদার ষড়যন্ত্র. ফাঁস – নৌকার মাঝি হাবিবুর রহমান গাজী

হাইমচর উপজেলা ১নং গাজীপুর ইউনিয়ন নির্বাচন নিয়ে নৌকার বিরুদ্ধে শাজাহান পেদার ষড়যন্ত্র. ফাঁস – নৌকার মাঝি হাবিবুর রহমান গাজী

এস আর শাহ আলম

চাঁদপুর জেলার হাইমচর উপজেলার ১নং গাজীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে,বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান সফল চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান গাজী। তিনি বলেন যারা আওয়ামী লীগের সাইনবোর্ড লাগীয়ে দলীয় পদ পেতে মরিয়া তারা আজ নৌকার বিরুদ্ধে ষড়যন্ত করছে বলে তিনি অভিযোগ করে ভিডিও বক্তব্য দিয়েছেন।

তিনি আমাদের সামনে এসে সকল ষড়ন্তের নেপর্থ্যে কারির নামটা প্রকাশ করেছেন।বিগত ১০ বছর যাবৎ সাবেক উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান শাজাহন পেদা আওয়ামীলীগের প্রার্থীর বিরুদ্ধে গোপনে ও প্রকাশ্যে ষড়যন্ত করছেন যার বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন পেদা সাহেবের ভাগীনা চেয়ারম্যন পদ প্রার্থী ও উপজেলা বিএনপির নেতা কিশোর বেপারী। কিশোরের অভিযোগ এর দীর্ঘ ৩২ মিনিটের ভিডিও টি আজ উপজেলা আওয়ামী লীগ সহ সাধারণ মানুষের কাছে মুখোশ উন্মেচন হয়েছে। তিনি বার বার বলেছেন আমি নির্বাচন করতাম না, একমাএ মামা শাহজাহান আমাকে নির্বাচন করতে বাধ্য করেছে। তাছারা সবুজ নির্বাচন করবে না এটাও বলেছে, অথচ মামার ষড়যন্ত্রের জালে আজ আমি আটকে গেছি, যার কারনে আজ সর্ত কথা গুলি বলতে উপস্থিত এলাকা বাসিকে নিয়ে আমার উঠোন বৈঠক ।

এদিকে নৌকার মাঝি বলেন মনোনয়নের পূর্বে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে গাজীপুর ইউনিয়ন নির্বাচনী বর্ধিত সভায় সকল প্রার্থীরা বলেছেন,নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে নির্বাচন করবেন,শাহাদাৎ হোসেন সবুজ নিজেও নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে কাজ করার অঙ্গিকার করেন।কিন্তু হাবিবুর রহমান গাজী কে নৌকা মার্কার প্রার্থী হিসেবে মনোনয়ন দেওয়ার পর থেকে তাঁরা তাদের দেওয়া কথা পরিহার করে,নৌকার বিরুদ্ধে নির্বাচন করতে মাঠে নেমেছে এবং তাই নয়,শাজাহান পেদা বিএনপির নেতা কিশোর বেপারীকে ও নৌকা মার্কার বিপক্ষে গাজীপুর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করাচ্ছেন, অথচ আজ পেদার সকল কল কাঠির কবজা ফাঁস করেছে সেই কিশোর।

হাবিবুর রহমান গাজী আরো বলেন,,আমি দির্ঘ ২৬ বছর যাবৎ ইউনিয়ন আওয়ামীলীগের দায়িত্ব পালন করে আসছি,শাজাহান পেদা গাজীপুর ইউনিয়ন পরিষদের প্রতিটি নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থীর বিরুদ্ধে কাজ করেছে, এবং জেলা সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে সাধু সেজে আওয়ামী লীগের বিরুদ্ধেই কাজ করা ওনার সভাব হয়ে গেছে। বিগত বছরে তার ষড়যন্তের কথা গুলি সকলে জানলেও আজ তাহার আপন ভাগীনা আসল মুখটা তুলে ধরেছে। তিনি পূর্বে থেকে নৌকার বিরুদ্ধে ছিলো এখনো আছে। যার মুখে পদের খুটি, অথচ তার অন্তরে নৌকার ভরাডুবি। আজ আমিও বলবো বিগত বছরে আমি হাবিবুর রহমান গাজী যেমনি করে আওয়ামীলীগের বিজয় করেছি, ঠিক তেমনি করে এবারো গাজীপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করবো। একই সাথে ওাই ষড়যন্ত্র কারি শাহজাহান পেদার আসল মুখ উন্মোচিত করতে ইউনিয়ন বাসি আসছে ২৯ শে ডিসেম্বর দাঁত ভাঙা জবাব দিবে ইনশাআল্লাহ।

এবং মাননীয় প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সহ চাঁদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং হাইমচর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এর নিকট আমার আকুল আবেদন থাকবে আগামী দিনে আওয়ামীলীগের ক্ষতিকারক ষড়যন্ত্র কারি কোন নেতাকে যেন দলের কোন পদ দূরের কথা এই সব অতিথি পাখিদের দলের ভীতরে যেনো রাখা না হয়।তাঁরা দলের কোন দায়িত্বে থাকলে দল ও দলের নেতাকর্মীদের উপর ন্যয় নিষ্ঠা হবে না। তাই এখন থেকে এই দু মুখি মানুষদের দল থেকে বিতারিত করতে সকল প্রয়োজনীয় ব্যাবস্হা গ্রহন করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD