হাবিবুর রহমান গাজী কে আবারো চেয়ারম্যান করতে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে – নুর হোসেন পাটোয়ারী

হাবিবুর রহমান গাজী কে আবারো চেয়ারম্যান করতে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে – নুর হোসেন পাটোয়ারী

এস আর শাহ আলম

হাবিবুর রহমান গাজী কে চেয়ারম্যান করতে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে এমনটাই বললেন হাইমচর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের দুই বারের সাধারণ সম্পাদক মোঃ নুর হোসেন পাটোয়ারী।

সোমবার বিকেলে ১ নং গাজীপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে দলীয় নৌকা প্রতিক এর চেয়ারম্যান পদ প্রার্থী মোঃ হাবিবুর রহমান গাজী ১ নং ওয়ার্ডের কর্মি সভায় প্রধান অতিথি হিসেবে উপজেলা চেয়ারম্যান কর্মিদের উদ্দেশ্য আরো বলেন আমরা মাননীয় প্রধানমন্ত্রীর উপার পেয়েছি আমাদের শিক্ষা মন্ত্রী ডাঃ দীপু মনি এমপির মাধ্যমে, আজ নৌকা প্রতিক নিয়ে আমাদের গাজীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান হাবু ভাইকে বিজয় করতে একতাবদ্ধ হয়ে কাজ করতে হবে। তাদের সাথে দলীয় নেতৃবৃন্দ ও এক হয়ে নৌকার পক্ষে মাঠে নেমে ভোটারদের কাছে গিয়ে নৌকার ভোট নিশ্চিত করতে হবে। আমরা প্রতিহিংসার রাজনীতি করি না, বঙ্গবন্ধুর আদর্শ কে লালন করে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ পালন করি, তাই আজ দেশে উন্নয়নের ধারা অব্যহত রয়েছে। সে সুবাধে হাইমচর উপজেলা ব্যপক উন্নয়ন হয়েছে। এই চেয়ারম্যান হাবু ভাইয়ের কারনে আজ গাজীপুর ইউনিয়নে একটি মজিব কেল্লা ও দুইটি আশ্রায়ন প্রকল্প হয়েছে, তাছার মানুষেরও মাথা গোছার ঠাই হয়েছে। একটি স্কুল একটি মাদ্রাসা হয়েছে। তাহলে জনগন নৌকায় কেনো ভোট দিবে না। আজ জনগন বুঝে নৌকার বিজয় মানি জনগনের সুখে থাকার ঠিকানা। তাই এবারো ভোটারগন নৌকা মার্কায় ভোট দিয়ে হাবিবুর রহমান গাজী কে বিপুল ভোটে বিজয় করে আপনাদের সেবা ও উন্নয়ন করতে চেয়ারম্যান হিসেবে সেবা করার সুযোগ দিবেন। আমি গাজীপুর ইউনিয়ন বাসিদের প্রতি আহবান রেখে বলতে চাই বর্তমান চেয়ারম্যান হাবু ভাইকে বিজয় করে আপনাদের উন্নয়নের ধারা অব্যহত রাখুন। আরেকটি কথা না বললে নয় আমাদের নির্বাচনী প্রচার প্রচারণায় নৌকার পক্ষে যদি কোন বিএনপির নেতাকর্মী আপনাদের পাশে আসে, তাহলে আপনারা তাদেরকে বুকে জরিয়ে নিয়ে নৌকার বিজয়ে কাজ করবেন। কেননো, আজ বিএনপি ছেরে অনেকেই আওয়ামী লীগে যোদ দিচ্ছে , তারা আজ বুঝতে পেরেছে , উন্নয়ন ও শান্তির দল হচ্ছে আওয়ামী লীগ , এটা বুঝেই তারা আমাদের দলে যোগদান করছে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন , চাঁদপুর জেলা পরিষদ এর সদস্য ও হাইমচর প্রেস ক্লাবের সভাপতি সাংবাদিক মোঃ খোরশেদ আলম, উত্তর আলগী ইউনিয়ন পরিষদের নির্বাচনী চেয়ারম্যান প্রার্থী মোঃ মাকসুদ আলম খাঁন,, সহ আরো অনেকে।
ভোটারদের উদ্দেশ্য শুভেচ্ছা বক্তব্য রাখেন নৌকার মাঝি গরিব দুখি মানুষের আস্তাভাজন প্রিয় মানুষ চেয়ারম্যান প্রার্থী মোঃ হাবিবুর রহমান গাজী বলেন, আমি যদি আপনাদের জন্য কাজ করে থাকি তাহলে আমাকে আপনারা আবারো চেয়ারম্যান হিসেবে দায়িত্ব দিবেন। তাই ইউনিয়ন এর উন্নয়ন আর আপনাদের সেবা করতে ২৯ শে ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে বিজয় করবেন। তাছারা আমার বিগত দিনে দায়িত্ব পালন কালে যদি কেউ কষ্ট পেয়ে থাকেন তাহলে সন্তান হিসেবে আমাকে ক্ষমা করবেন।
এছাীরা গাজীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ২ নং ওয়ার্ডের মেম্বার পদ প্রার্থী মোঃ দেলোয়ার হোসেন গাজী ও নৌকার বিজয় নিশ্চিত করতে ভোটারদের কাছে অনুরোধ করেন। অনান্য দের মাঝে উপস্থিত ছিলেন , ১ নং ওয়ার্ডের মেম্বার পদ প্রার্থী জাহাঙ্গীর আলম জমদার, নাছির জমদার, সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাএ লীগ সহ এলাকার নারি পুরুষ,

একই দিন সকালে ১ নং ওয়ার্ডের কর্মিদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে, সন্ধা ৭ টার সময়, নিজ বাড়ির অস্থায়ী পরিষদে আরো কয়েকটি ওয়ার্ডের কর্মি ও নেতা কর্মি সহ ভোটারদের সাথে মতবিনিময় করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD