আদর্শ প্রতিষ্ঠান প্রধান স্টার অ্যাওয়ার্ড-২২’ পেয়েছেন ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন প্রধান

আদর্শ প্রতিষ্ঠান প্রধান স্টার অ্যাওয়ার্ড-২২’ পেয়েছেন ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন প্রধান

এস আর শাহ আলম

‘আদর্শ প্রতিষ্ঠান প্রধান স্টার অ্যাওয়ার্ড-২২’ পেয়েছেন ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন প্রধান
নিজস্ব প্রতিবেদকঃ
রাজনীতি ও সমাজসেবায় বিশেষ অবদান রাখায় ‘আদর্শ প্রতিষ্ঠান প্রধান স্টার অ্যাওয়ার্ড-২২’ পেয়েছেন জাপান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন প্রধান। সমাজসেবা ও রাজনীতিতে বিশেষ অবদানের জন্য সম্প্রতি তাকে এ পুরস্কার দেওয়া হয়।
মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত স্বাধীনতার স্বপক্ষের ওলামা মাশায়েখদের নিয়ে গঠিত বাংলাদেশ জাতীয় সুন্নি ওলামা-মাশায়েখ পরিষদ কেন্দ্রীয় কমিটি পুরস্কার হিসেবে একটি মানপত্র, একটি স্মারক ও উত্তরীয় প্রদান করে।
বাংলাদেশ আওয়ামী লীগ জাপান শাখা কমিটির সাধারণ সম্পাদক, বঙ্গবন্ধু পেশাজীবী লীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও জাপান শাখা সভাপতি, জেবিওয়ান কর্পারেশনের চেয়ারম্যান, ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন সমাজকল্যাণ ফাউন্ডেশনের চেয়ারম্যান এবং আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-১ (কচুয়া) আসনের আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন প্রত্যাশী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতের ছোঁয়া পাওয়া রাজনৈতিক নেতা ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন প্রধান। তিনি গত নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন সংগ্রহ করেও দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন না পাওয়ায় নেত্রীর সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে উক্ত আসনের নৌকা প্রার্থীকে বিজয়ী করতে ব্যপক ভূমিকা পালন করেন। তিনি এবার আশা রাখেন জননেত্রী অবশ্যই তাকে মনোনয়ন দিবেন। তিনি সততা ও দক্ষতার সঙ্গে সকল দায়িত্ব পালন করে থাকেন।
উক্ত অনুষ্ঠানে উদ্বোধক বিচারপতি জনাব খাদেমুল ইসলাম চৌধুরী বাংলাদেশ সুপ্রিম কোর্ট ও উপদেষ্টা বাংলাদেশ জাতীয় সুন্নী ওলামা মাশায়েখ পরিষদ, কেন্দ্রীয় কমিটি।
প্রধান অতিথি ছিলেন, ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, সাবেক সংসদ সদস্য ও সদস্য কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ বাংলাদেশ আওয়ামীলীগ, সভাপতি বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন।
প্রধান আলোচক জনাব এম. নাজিম উদ্দিন আল আজাদ, সাবেক মন্ত্রী, ধর্ম ও পানি সম্পদ মন্ত্রণালয় ও সাবেক স্পীকার বাংলাদেশ জাতীয় সংসদ, চেয়ারম্যান BLDP। সভাপতিত্ব করেন হাকীম মাওলানা আনছার আহমেদ সিদ্দিকী, প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান বাংলাদেশ জাতীয় সুন্নী ওলামা মশায়েখ পরিষদ কেন্দ্রীয় কমিটি। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মুহাম্মদ আতা উল্লাহ খান,মহাসচিব, বাংলাদেশ গন আজাদী লীগ (১৪ দলীয় জোটের শরীক)। বিশেষ অতিথি মোঃ নুর হাকিম, সম্পাদক ও প্রকাশক, দৈনিক সকালের সময়, মহাসচিব, বাংলাদেশ সংবাদপত্র পরিষদ ( বিএসপি)
বিশেষ অতিথি, মোহাম্মদ জহির উদ্দিন মবু,প্রতিষ্ঠাতা সভাপতি, বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ। বিশেষ অতিথি জনাব ড. লোকমান হাকিম, অধ্যক্ষ নূরে মোহাম্নদিয়া হাফিজিয়া আলিম মাদ্রাসা, ঢাকা ও উপদেষ্টা বাংলাদেশ জাতীয় সুন্নী ওলামা মশায়েখ পরিষদ, কেন্দ্রীয় কমিটি।
পরিচালনায় করেন মাওলানা মোঃ আহমেদ আলী হেলালী, সাধারণ সম্পাদক, বাংলাদেশ জাতীয় সুন্নী ওলামা মশায়েখ পরিষদ, কেন্দ্রীয় কমিটি।
বর্তমানে তিনি জাপান অবস্থান করায় অ্যাওয়ার্ড গ্রহণ করেন তার পক্ষ থেকে তার ব্যাক্তিগত সহকারী জামাল হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD