গোপনে কি বিয়েটা সেরেই ফেললেন ইলিয়ানা! জল্পনা বি-টাউনে

নিজস্ব প্রতিবেদনঃ চারিদিকে এখন খুশির হাওয়া বইছে। বড়দিন, নতুন বছরের নানা পরিকল্পনায় ব্যস্ত সিডিউল। তার উপর এখন বিয়ের মরসুমে রীতিমতো সাজো সাজো রব।

বিরুষ্কার বিয়ের রেশ এখনও কাটেনি। শোনা যাচ্ছে, সোনম কপূরও নাকি ২০১৮-তেই বিয়েটা সেরেই ফেলবেন। পাত্র দিল্লির আনন্দ আহুজা।কপূর পরিবারের অনুষ্ঠানে তাঁকে প্রায়ই দেখা যায়। এরই মধ্যে নতুন করে গুঞ্জন শুরু হয়েছে বলিউডের আরেক অভিনেত্রীকে নিয়ে। তিনি ইলিয়ানা ডি’ক্রুজ। শোনা যাচ্ছে, প্রেমিক অ্যান্ড্রিউ নিবোনের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তিনি।

২০১৭ সালটা ভালই গিয়েছে ইলিয়ানার। কখনও অক্ষয় কুমার তো কখনও অজয় দেবগণের বিপরীতে দেখা গিয়েছে তাঁকে। অজয় দেবগণের সঙ্গে তাঁর ‘বাদশাহো’ বক্সঅফিসে তেমন একটা প্রভাব ফেলতে না পারলেও অক্ষয়ের সঙ্গে তাঁর ছবি ‘রুস্তম’ একেবারে সুপারহিট। আপাতত তিনি ব্যস্ত তাঁর ‘রেড’ ছবির শুটিং নিয়ে।

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

আরও পড়ুন, একসঙ্গে ক্রিসমাস সেলিব্রেট করলেন সলমন-ক্যাটরিনা

আরও পড়ুন, সুরভিনের বিয়ে

এরই মধ্যে অ্যান্ড্রিউ ও তাঁর পরিবারের সঙ্গে ক্রিসমাস পালন করছেন ইলিয়ানা। সে ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি।

ছবির ক্যাপশনে ফটো ক্রেডিট দিয়েছেন ‘হাবি’ অ্যান্ড্রিউকে। আর এই অ্যান্ড্রিউকে ‘হাবি’ বলে উল্লেখ করাতেই বি-টাউনে শুরু হয়েছে যত গুঞ্জন। তা হলে কি অ্যান্ড্রিউর সঙ্গে বিয়েটা সেরেই ফেলেছেন ইলিয়ানা! এই উত্তরটা পেতে বোধহয় আরও কিছু দিন অপেক্ষা করতেই হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD