কচুয়া উপজেলা প্রকৌশলীর বিচারের দাবীতে মানববন্ধন এবং বিক্ষোভ সমাবেশ

কচুয়া উপজেলা প্রকৌশলীর বিচারের দাবীতে মানববন্ধন এবং বিক্ষোভ সমাবেশ

আফাজ উদ্দিন মানিক কচুয়া

কচুয়া উপজেলার সদ্য সাময়িক বরখাস্ত হওয়া উপজেলা চেয়ারম্যান মো. শাহজাহান শিশিরকে স্বপদে বহাল,প্রকৌশলীর বিচাে দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে স্থানীয়রা।
২৪ জুলাই (শুক্রবার) বিকেলে উপজেলার আশ্রাফপুর ইউনিয়নের জগতপুর বাজারে কচুয়া শহীদ স্মৃতি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে ভবন নির্মাণে অনিয়মের প্রতিবাদ করায় কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান শিশিরের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার এবং মামলার সূত্র ধরে সমায়িকভাবে বরখাস্ত হওয়া উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশিরকে স্বপদে বহাল এবং কাজের অনিয়ম তদন্তের দাবি এবং প্রকৌশলীর বিচারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছেন স্থানীয় জনগণ, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপূল সংখ্যক নেতা-কর্মী এবং সমর্থকবৃন্দ।

এসময় মানববন্ধনে বক্তরা বলেন, কচুয়া শহীদ স্মৃতি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে ভবন নির্মানে ব্যাপক অনিয়মের ঘটনায় সংশ্লিষ্ট শিক্ষা বিভাগের উপ-সহকারি প্রকোশলী আলম আলম ১৮ জুলাই কাজ পরিদর্শনে গেলে স্থানীয় জনরোষের শিকার হয়। সংবাদ পেয়ে উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির প্রকোশলীকে জনরোষ থেকে রক্ষা করতে ঘটনাস্থলে পৌছে প্রকোশলী ও ঠিকাদারকে উদ্ধার করে।
এঘটনায় স্বড়যন্ত্রমূলক ভাবে উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশিরকে প্রধান আসামী করে কচুয়া থানায় প্রকোশলী বাদী হয়ে মামলা দায়ের করে। আমরা এই মিথ্যা মামলার প্রত্যাহার ও কাজের অনিয়মের সুষ্ঠ তদন্ত দাবী করেছি । সেই সাথে এ ঘটনার জেরে উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশিরকে অন্যায়ভাবে তার পদ থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। আমরা শাহজাহান শিশিরকে স্বপদে বহালের দাবী জানাই। এবং সেই দুনীতিবাজ প্রকৌশলী নুর আলমর ও প্রত্যাহারের জানাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD