অতিরিক্ত পুলিশ সুপার জাহেদ পারভেজ চৌধুরীর ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন

অতিরিক্ত পুলিশ সুপার জাহেদ পারভেজ চৌধুরীর ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন

নিউজ ডেক্স

পবিত্র “ঈদুল আযহা” উপলক্ষে আপনাদের সবার জন্য রইলো শুভেচ্ছা ও অভিনন্দন। দেশবাসির সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে পবিএ ঈদ মোবারক জানিয়েছেন
চাঁদপুর অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল জাহেদ পারভেজ চৌধুরী ঈদ শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিযেছেন দেশ বাসি সহ সহ যোদ্বা ও জেলাবাসি কে।

তিনি বলেন করোনা ভাইরাসের মধ্যদিয়ে আমরা গত ঈদুল ফিতর উদযাপন করেছি। কঠোর নিরাপত্তার ব্যবস্হা করে, এবারও কোভিট-১৯ এর প্রভাব নিয়ে আবারও উদযাপন হতে যাচ্ছে ঈদুল আযহা।
যার কারনে চাঁদপুর জেলা পুরিশের পক্ষ হতে সদর এলাকার সকর মসজিদ গুলিতে ইতি পূর্বে নিরাপত্তার জোরদার করা হযেছে।

সবাই ঈদের জামায়েত স্ব-স্ব মসজিদে পালন করবেন সামাজিক দূরত্ব বজায় সহ মাক্স মুখে দিযযে তাছারা তৌফিক নিয়ে যারা আল্লার নামে পশু কোরবান করছেন, তারা জবাইকৃত পশুর বর্জ যেখানে সেখানে না ফেলে মাটি গর্ত করে পুতে ফেলুন। এবং নিজ দায়িত্বে নিজ নিজ এলাকা পরিস্কার করে করোনা প্রতিরোধে প্রতিহত করুন, তাছারা ঈদ আনন্দের সাথে সামাজিক দূরত্ব বজায়ে চলুন।

বর্তমানে করোনা ভাইরাসের পাশাপাশি দেশে ভয়াবহ বন্যা চলমান। তাই বিশ্ব স্বাস্থ্য সংস্থা ও সরকারী বিধি মেনে চলুন। নিজের ও নিজ পরিবার-পরিজনের সুস্বাস্থ্য রক্ষায় সচেতন হয়ে ঈদের আনন্দ উপভোগ করুন। বেঁচে থাকলে সুদূর আগামী আপনার, আমার সবার এই দিননটি ফিরে আসবে। সুস্থ্য থাকুন,অপর কে সুস্হ রাখুন

এই কামনা ও প্রত্যাসা রেখে আবারো সহ যোদ্বা ও জেরা বাসিকে ঈদের শুভেচ্ছা ও মোবারক জানান।

পরিশেষে তিনি সকলের প্রতি অনুরোধ করে বলেন মসজিদ গুলিতে সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদের নামাজ আদায় সহ পশু কোরবানি করবেন, আবারো সকলের প্রতি ঈদ মোবারক।

তিনি আরো বলেন ২২ মাসের কর্মস্হল এই সদর এলাকা মানুষের কল্যাণে তিক আইনের সেবক হযে সকলের সেবা প্রধান করেছেন, যদি কেউ সেবায ত্রুটি পেযে থাকেন তাহলে ক্ষমা দৃষ্টিতে দেখবেন,

কারন তিনি নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার পদে নিযোগ পেযে ঈদের পরেই নতুঁন কর্মস্হলে যোগদান করবেন, সবাই ভালো থাকুন, এই কামনা এবং প্রত্যাশা।

সম্পাদনায় এস আর শাহ আলম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD