ময়মনসিংহ বন্যা ও নদী ভাঙ্গন কবলিত ৫নং সিরতা ইউনয়ন মানুষদের মাঝে উপহার সামগ্রী বিতরণ!

ময়মনসিংহ বন্যা ও নদী ভাঙ্গন কবলিত ৫নং সিরতা ইউনয়ন মানুষদের মাঝে উপহার সামগ্রী বিতরণ!

তাসলিমা রত্না ময়মনসিংহ

ময়মনসিংহ সদর উপজেলার ৫নং সিরতা ইউনিয়নে প্রধানমন্ত্রীর নির্দেশে ও সিটি করপোরেশনের মেয়র, ইকরামুল হক টিটু ভাইয়ের সহযোগিতা, আকস্মিক বন্যা বানভাসি ক্ষতিগ্রস্ত ৩০০ শত পরিবারের মাঝে উপহার সামগ্রী হিসেবে ত্রাণ বিতরণ করা হয়েছে! বেলা ১২ টায় বুধবার দিন!
বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ ময়মনসিংহ জেলা শাখা এর সাংগঠনিক সম্পাদক – স্বপ্ন খন্দকারের উপস্থিতিতে এর উপহার সামগ্রী বিতরণ করা হয়!

এই সময় মহিলা আওয়ামী লীগের নেত্রী আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া উপহার সামগ্রী ত্রাণ পেয়ে আমার জেলার বানবাসী মানুষগুলোর খুবই উপকৃত হয়েছে এবং আমি যতদিন রাজনীতি করে যাবো ততদিন যেকোনো প্রাকৃতিক দুর্যোগে আমার জেলার মানুষের বিপদে আপদে এভাবে কাজ করে যাব ইনশাআল্লাহ, আমার জন্য সকলে দোয়া করবেন আমি যেন আপনাদের যেকোনো দুঃখ-কষ্টের ভাগ কিছুটা হলেও নিতে পারি!

ময়মনসিংহ মহিলা আওয়ামী লীগের নেত্রী স্বপ্না খন্দকার জন্য নিজেকে উদ্বিগ্ন ভাবে সবাইকে আন্তরিকতার সাথে জড়িয়ে রাখার চেষ্টা করেন, আর মানুষের বিপদে আপদে পাশে এসে দাঁড়াতে চেষ্টা করেন, তার এই স্বপ্নপূরণের অনাবিল দিনগুলো আরো সুন্দর এবং সুখময় হোক, এভাবে মানুষের কল্যাণে প্রতিটা কাজে মানুষের পাশে এসে যেন নিবিড় ভাবে দাঁড়াই এ প্রত্যাশাই করি আমি তাসলিমা রত্না: দৈনিক বিশ্ব মানচিত্র, বিশেষ প্রতিনিধি, ময়মনসিংহ জেলা!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD