শোককে শক্তিতে পরিণত করে নেতা- কর্মীদের আগামী নির্বাচনের জন্য কাজ করতে হবে এড. নূরুল আমিন রুহুল এমপি

শোককে শক্তিতে পরিণত করে নেতা- কর্মীদের আগামী নির্বাচনের জন্য কাজ করতে হবে এড. নূরুল আমিন রুহুল এমপি

মতলব প্রতিনিধি:

চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এড. নুরুল আমিন রুহুল বলেছেন, শোককে শক্তিতে পরিণত করে দলের নেতা-কর্মীদের আগামী নির্বাচনের জন্য কাজ করতে হবে। নেতৃত্ব দিতে হলে তৃণমূলের প্রতিটি নেতাকর্মীকে মূল্যায়ন করে দলকে শক্তিশালী করতে হবে, এরাই দলের প্রাণ। দুঃসময়ে তৃণমূলের নেতাকর্মীরাই দলের হাল ধরে রাখে। কর্মীবিহীন রাজনীতি আর কর্মীবিহীন নেতা একই কথা।
তিনি আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বাংলাদশ আওয়ামী লীগের সভানত্রী বঙ্গবন্ধুর কন্যা জননত্রী শেখ হাসিনা তৃণমূলের নেতাকর্মীদরকে মূল্যায়ন করেন বিধায় দল আজ ক্ষমতায়। তাই আপনাদরকে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রানিত হয়ে দলের জন্য কাজ করতে হবে। মতলব পৌরসভা নির্বাচনকে সামনে রেখে প্রতিটি ওয়ার্ডকে সাংগঠনিক ভাবে শক্তিশালী করতে হবে। পৌর নির্বাচনে দলের মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে হলে এখন থেকেই আপনাদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
গতকাল ১৯ আগস্ট বুধবার বিকাল ৩টায় মতলব পৌর আওয়ামী লীগের উদ্যোগে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী, ১৭ আগস্ট সিরিজ বোমায় নিহত ও ২১ শ আগস্ট গ্রেনেড হামলা নিহতদর স্মরণে অনুষ্ঠিত আলাচনা সভা ও মিলাদ মাহফিল প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা গুলো বলেন। মতলব পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র আলহাজ্ব আওলাদ হোসেন লিটনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম সরকারের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহম্মেদ।
আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা কৃষক লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন প্রধান, উপজেলা আ’লীগের সাবেক সহ-সভাপতি দেওয়ান রেজাউল করিম, লিয়াকত হোসেন প্রধান, উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মোঃ মুবিন সুজন, উপজেলা আ’লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক বিন জামান, এম,এ আজিজ বাবুল, সাবেক সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেন, উপজেলা যুবলীগের আহবায়ক জহির সরকার, পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সুকুমার ঘোষ, উপজেলা স্বেছাসেবক লীগের আহবায়ক এড.শাহ আলম, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক চন্দন সাহা, গোলাম মোস্তফা, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর মামুন চৌধুরী বুলবুল, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক গোলাম হায়দার মোল্লা, অর্থ সম্পাদক কামরুজ্জামান স্বপন, সদস্য জসিম উদ্দিন, কবির সরকার, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রিয়াদুল আলম রিয়াদ, ১নং ওয়ার্ড আ’লীগের সভাপতি মাহফুজ সরকার, সাধারণ সম্পাদক স্বপন বেপারী, ২নং ওয়ার্ডের সভাপতি লিয়াকত আলী সরকার, সাধারণ সম্পাদক শাহজাহান মাস্টার, ৪নং ওয়ার্ডের সভাপতি কাউন্সিলর ওয়াহিদুজ্জামান মৃধা, ৫নং ওয়ার্ডর সভাপতি মোজাম্মেল হক, ৬নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, ৭নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, ৮নং ওয়ার্ডের সভাপতি লিটন গাজী, ৯নং ওয়ার্ডের সভাপতি জহিরুল ইসলাম হাজরা। আলোচনা সভা শেষে মিলাদ ও দোয়া করা হয়। এই সময় উপজেলা ও পৌর আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ক্যাপশন: মতলব পৌর আ’লীগের উদ্যোগে শোক সভার আলোচনায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এড. নুরুল আমিন রুহুল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD