কুমারখালীতে অষ্টম শ্রেনীর এক স্কুল ছাত্রী দুই মাসের অন্তঃস্বত্তা : পরিবারের অভিযোগ ধর্যণ

কুমারখালীতে অষ্টম শ্রেনীর এক স্কুল ছাত্রী দুই মাসের অন্তঃস্বত্তা : পরিবারের অভিযোগ ধর্যণ

রফিকুল ইসলাম কুষ্টিয়া

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার সদকী ইউনিয়নের খোর্দ্দ তারাপুর এলাকার অষ্টম শ্রেনীর এক স্কুল ছাত্রী (১৪) জোরপূর্বক ধর্ষণের শিকার হয়ে দুই মাসের অন্তঃস্বত্তা হয়েছে বলে জানিয়েছে ধর্ষিত মেয়েটি । ধর্ষণের শিকার ওই স্কুল ছাত্রীকে একই এলাকার মৃত গণি শেখের ছেলে উকিল শেখ (৩৫) নানা ভয়-ভীতি দেখিয়ে নিজ ঘরে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে ও তাকে সহায়তা করেছে ওই এলাকার মৃত ইসমাইলের ছেলে মোঃ আলম (৪০) বলে অভিযোগ করেছে মেয়েটি ও তার পরিবার ।

ধর্ষিতার পরিবার জানান, গত ২৮ মে মেয়েটি প্রাইভেট পড়ার উদ্দ্যেশে বাড়ি থেকে বের হয় এসময় পরিকল্পিতভাবে আলম মুখচেপে ধরে জোরপূর্বক ধর্ষক উকিল শেখের কাছে নিয়ে যায় এবং উকিল তার নিজ ঘরে নিয়ে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। প্রাণনাশের হুমকি দেওয়ায় বিষয়টি কাউকে না জানালে ঘটনার দুই মাস পর বিভিন্ন শারিরীক সমস্যার কারণে ডাক্তারের কাছে গেলে ডায়াগনষ্টিক সেন্টারে আল্ট্রাসনোগ্রাম করা হয় এবং রিপোর্ট দেখে চিকিৎসক বলেন মেয়েটি দুইমাসের অন্তঃস্বত্তা।

এবিষয়ে ধর্ষিতার সৎ মা বলেন, প্রাইভেট পড়তে যাওয়ার সময় আলমের সহায়তায় উকিল তার ফাঁকা বাড়িতে নিজ ঘরে জোরপূর্বক ধর্ষণ করে।প্রাণনাশের হুমকি দেওয়ায় মেয়েটি কাউকে বিষয়টি জানায়নি।কিন্তু ঘটনার দুইমাস পরে হঠাৎ বমি,পেটে ব্যাথায় অসুস্থ হয়ে পড়লে স্থানীয় ডায়াগনষ্টিক সেন্টারে পরীক্ষা করলে দুইমাসের অন্তঃস্বত্তা হওয়ার রিপোর্ট আসে এবং চক্ষু লজ্জার ভয়ে কাউকে না জানিয়ে বাচ্চাটি নষ্ট করা হয়। কিন্তু আলম গোপনে ভিডিও ও আপত্তিকর ছবি আছে বলে ব্লাকমেইল করতেছে এবং নানাবিধ ভয়ভীতি দেখাচ্ছে।তিনি আরো বলেন, থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

এবিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) মোঃ মজিবুর রহমান বলেন, এ ঘটনায় এখনও লিখিত অভিযোগ পায়নি। অভিযোগ পেলে তদন্ত স্বাপক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD