শাহরাস্তিতে যুবকের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা। পরিবারের অভিযোগ হত্যা

শাহরাস্তিতে যুবকের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা। পরিবারের অভিযোগ হত্যা

হাসানুজ্জামানঃ শাহরাস্তি

চাঁদপুরের শাহরাস্তিতে ফাহাদ হোসেন নামক এক যুবক শ্বশুরালয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তাকে হত্যা করে ঝুলানো হয়েছে মর্মে পিতা পরিবারের অভিযোগ।
ঘটনাটি ২৬ আগষ্ট বুধবার দিবাগত রাত সাড়ে ১১টায় উপজেলার টামটা দক্ষিন ইউনিয়নের আজাগরা কবিরাজ বাড়িতে ঘটে। ঘটনায় খবর পেয়ে থানার ওসি তদন্ত আবদুল মান্নান, সেকেন্ড অফিসার আবদুল আউয়াল সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে আসেন, জানেন এবং ফাহাদের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। পরদিন সকালে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করা হয়।
জানা যায়, ওই বাড়ির নজরুল ইসলামের কন্যা নাজনিন সুলতানা নূপুর’র (১৮) সাথে প্রেম সংগঠিত কারনে পালিয়ে গিয়ে বিয়ে করে একই বাড়ির সাবের আহমেদের পুত্র ফাহাদ হোসেন (২১)। বিয়ের পর সাত মাসের অন্তঃস্বত্বা স্ত্রী নূপুরকে নিয়ে নিজ বাড়িতে আসে ফাহাদ। তার আগে ফাহাদের পরিবারকে মামলা করে হয়রানি করে শ্বাশুড়ি নাছিমা বেগম বিউটি। বর্তমানে ফাহাদ-নূপুরের সংসারে ফাইজা নামে ১১ মাসের একটি কন্যা সন্তান রয়েছে।
ফাহাদের পিতা সাবের আহমেদ জানান, বিউটি ও তার পরিবার আমার ফাহাদকে হত্যা করে বারান্দার গ্রীলে ঝুলিয়ে রেখেছে। তারাই আমার সন্তানকে হত্যা করেছে। মায়ের বুক খালি করবে বলে বিউটি ও স্বামী নজরুল ইসলাম আমাদের বহুবার হুমকি দিয়েছে। আজ তারা আমার সন্তানকে হত্যা করে সেই হুমকিকে সত্যতে পরিনত করেছে। এই হত্যাকান্ডের সাথে জড়িত ব্যক্তিদের কঠোর শাস্তির দাবি জানান তিনি।

ফাহাদের মা নাছিমা বেগম বলেন, আমার বুক ওরা খালি করেছে। তারা হুমকি দিয়েই এই ঘটনা ঘটিয়েছে। বিউটি আমার সন্তানকে হত্যা করেছে। তাদের ঘরে থাকা দড়ি দিয়ে আমার ছেলের গলা প্যাঁচিয়ে গ্রীলের সাথে ঝুলিয়ে রেখেছে তারা। বিউটি আমার ছেলেকে হত্যা করে প্রতিশোধ নিয়েছে।

এবিষয়ে ফাহাদের শ্বশুর বাড়ি গেলে নূপুরদের আত্মীয় পরিচয় দিয়ে প্রতিনিধির সাথে কথা বলেন নজরুল ইসলামের স্ত্রী নাছিমা বেগম বিউটি। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, তারা কেউ বাড়ি নেই। কে কোথায় গিয়েছে তা আমি জানিনা। স্থানিয় প্রতিনিধি তার পরিচয় জানতে চাইলে তিনি তার পরিচয় গোপন করে নূপুরের খালা বলে জানান।
এলাকাবাসী এই হত্যা কান্ডের বিচার দাবি করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD