কচুয়ায় টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের নির্মাণ কাজ পরিদর্শন

কচুয়ায় টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের নির্মাণ কাজ পরিদর্শন

কচুয়া প্রতিনিধি

চাঁদপুরের কচুয়া গুলাবাহার টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের নিমার্ণ কাজ পরিষদ করেন ঢাকা জেলার নিবার্হী শিক্ষা প্রকৌশলী প্রধান কার্যালয়ের তত্বাবধায়ক প্রকৌশলী সমীর কুমার রজক দাস।

শুক্রবার(২৮শে আগষ্ট) সকালে কচুয়া গুলবাহার টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ এর নিমার্ণ কাজ পরিদর্শন করেন এবং ১০০টি উপজেলার একটি করে টেকনিক্যাল স্কুল ও কলেজ স্থাপন শীষর্ক প্রকল্প নিমার্ণ কাজ বিষয়ক প্রদর্শক করা হয়।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন,ঢাকা জেলার নিবার্হী শিক্ষা প্রকৌশলী আব্দুল হাসেম সরদার, কুমিল্লা জেলার নিবার্হী শিক্ষা প্রকৌশলী আলী ইমাম, ব্রাহ্মণবাড়িয়া জেলার নিবার্হী শিক্ষা প্রকৌশলী আব্দুল বাতেন খান, চট্রগ্রাম জেলার তত্বাবধায়ক প্রকৌশলী (চট্রগ্রাম সার্কেল) দেলোয়ার হোসেন মজুমদার, নিবার্হী প্রকৌশলী (বিদ্যুৎ) আব্দুল মান্নান, সহকারি প্রকৌশলী মোঃ সিরাজুল ইসলাম, উপ সহকারি প্রকৌশলী নুরে আলম, উপ সহকারী প্রকৌশলী মোঃ শাহ্জাহান সহ জেলার অন্যান প্রকৌশলী বৃন্দ প্রমুখ।

প্রকৌশলী সমীর কুমার রজক দাস বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী পর্যায়ক্রমে দেশের সব উপজেলায় একটি করে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ স্থাপন করা হবে।

পরিদশর্ন শেষে তিনি জানান,উন্নয়ন কাজের সনতুষ্ট প্রকাশ করেন। কাজের মান অনেক ভাল তিনি ঠিকাদারি প্রতিষ্ঠান প্রতিনিধি আকতার হোসেন সোহেল ভূঁইয়াকে অভিনন্দন জানান এবং বড় বড় কাজের প্রতি আশ্বাস প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD