বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী পালিত।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী পালিত।

তানজিলা ইসলাম

তানজিলা ইসলামঃ টঙ্গীতে আজ শুক্রবার জুম্মার নামাজ আদায় শেষে, ১৫ই আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম সাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে। টঙ্গী থানা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক। ও টঙ্গী পূর্ব থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী। এবং গাজীপুর সিটি কর্পোরেশন ৪৬নং ওয়ার্ড থেকে টানা চার চারবার নির্বাচিত জনপ্রিয় সফল কাউন্সিলর জনাব মোঃ নূরুল ইসলাম নূরুর সার্বিক সহযোগিতায়, স্মরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ সরকারের মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি মহোদয়।

ও বিশেষ অতিথি হিসেবে ছিলেন
গাজীপুর মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জনাব মোঃ মতিউর রহমান মতি।

বিশেষ অতিথ ছিলেন,
গাজীপুর মহানগর আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক, জনাব মোঃ জাকির হোসেন খোকন। ও
টঙ্গী থানা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি, বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ ফজলুর হক। ও টঙ্গী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক,জনাব মোঃ রজব আলী। আরো উপস্থিত ছিলেন,গাজীপুর মেট্রোপলিটন টঙ্গী পূর্ব থানার ওসি মোঃ আমিনুল ইসলাম।

সভাপতিত্ব করেন
৪৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি, জনাব মোঃ বজলুর রশিদ। আয়োজনে,৪৬নং ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনসমূহ।

আরো উপস্থিত ছিলেন
টঙ্গী সরকারি কলেজ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি
কাজী মন্ জুর। ও টঙ্গী সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম। এবং বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা।

উক্ত স্মরণসভায় বক্তারা আলোচনা ও দোয়া মাহফিলের শেষে ২৫০০/শত গরীব অসহায় মানুষের মাঝে খাদ্য বিতরণ করা হয়।

উক্ত সভায় কাউন্সিলর নূরুল ইসলাম নূরু বক্তব্য কালীন সময় বলেন ১৫ই আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ পরিবারকে হত্যা কারীদের পৃথিবীর যে প্রান্তেই থাকুক না কেন তাদেরকে ধরে এনে আইনের মাধ্যমে দোষীদের ফাঁসির রায় দ্রুত কার্যকর করার জন্য। ও গাজীপুরের মাটি ও মানুষের প্রিয় মানুষ যার জন্য আজও গাজীপুরের প্রতিটা মানুষ কাঁদে সে আমাদের বীর মুক্তিযোদ্ধা শহীদ আহসান উল্লাহ মাস্টার এমপির হত্যাকারীদের দ্রুত ফাঁসির রায় কার্যকর করা হোক বলেন তিনি। ও সেই সাথে ভাওয়াল বীর শহীদ আহসান উল্লাহ মাস্টার এমপি ও ১৫ই আগস্ট এ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকলের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD