অতিরিক্ত ডিআইজি জিহাদুল কবির স্ব-পরিবারে করোনা জয়ী হলেন – সকলের প্রতি কৃতঞ্চতা প্রকাশ করেছেন

অতিরিক্ত ডিআইজি জিহাদুল কবির স্ব-পরিবারে করোনা জয়ী হলেন – সকলের প্রতি কৃতঞ্চতা প্রকাশ করেছেন

এস আর শাহ আলম

বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ও চাঁদপুুরের সাবেক পুলিশ সুপার জিহাদুল কবির বি পি এম বার পিপিএম, সহ সহধর্মিণী সাদিয়া কবির ও একমাএ কন্যা ইশরা কবির এবং একমাএ ছেলে ইরাম কবির করোনা জয়ী হয়েছেন, আল্লাহের অশেষ রহমত আর সকলের দোয়ায় সহ পরিবার নিয়ে আজ করোনা মুক্ত হয়েছেন বলে তিনি আমাদের জানান।

জিহাদুুল কবির জানান। আজ বুুধ বার পরিবারের সকলের করোনা নমুনার পরিক্ষার রিপোর্ট নেগেটিঁ এসেছে। তিনি বিগত দিন রাজধানী ঢাকার বাসায় হোম আইসোলেশন থেকে আজ মুক্তি লাভ করেছেন।

চাঁদপুর জেলার জনপ্রিয় অনলাইন নিউজ সোনালী চাঁদপুর নিউজ ডট কম প্রতিষ্টাতা প্রকাশক এস আর শাহ আলম এর পক্ষ থেকে অত্যন্ত মেধাবী, সৎ, মানবিক অতিরিক্ত ডিআইজি জিহাদুল কবির ও তার পরিবারের সদস্যদের দ্রুত সুস্থ হওয়ায় আল্লাহ সহ সকলের কাছে শোরিয়া কামনা করেছেন।

করোনার প্রদুর্ভাবের মধ্যে বাংলাদেশ পুলিশের গুরুত্বপূর্ণ কাজে রাজবাড়ীসহ ঢাকা বিভাগের বিভিন্ন জেলায় ছুটে বেড়িয়েছেন জিহাদুল কবির। করোনা আক্তান্ত হয়েছিলো।

আজ বুধ বার সন্ধ্যায় অতিরিক্ত ডিআইজি জিহাদুল কবির সোনালী চাঁদপুুর নিউজ ডট কম কে করোনা মুক্ত হবার কথাটি নিশ্চিত করেছেন।

একই সাথে জিহাদুল কবির বলেন, করোনার খবর শুনে মনের মনবল কে শক্ত রেখে, নিয়ম মত চিকিৎসা সেবার পাশাপাশি চিকিৎসকের পরামর্শ মেনে চলে আজ সকলের দোয়া ও ভালোবাসায় আমি সহ পরিবার বর্গ করোনা মুক্তি লাভ করেছি, তার সাথে আল্লাহর কাছে শোকরিয়া আদায় করছি, একই সাথে যারা আমার সহ পরিবার বর্গদের জন্য দোওয়া এবং খোজ খবর নিয়েছে তাদের সকলের প্রতি কৃতঞ্জতা প্রকাশ করছি, আল্লাহ যেনো আমাদের সকল কে হেফাজত করেন আমিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD