সিরাজগঞ্জে দেশীয় অস্ত্রসহ ৬ ডাকাত আটক

সিরাজগঞ্জে দেশীয় অস্ত্রসহ ৬ ডাকাত আটক

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জে দেশীয় অস্ত্রসহ ৬ ডাকাত আটক
সিরাজগঞ্জে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ ৬ ডাকাতকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি পুলিশ)।

আটককৃতরা হলো- সিরাজগঞ্জ জেলার কামারখন্দ উপজেলার পাইকোশা গ্রামের সাইদুল শেখের পুত্র মো. আসলাম শেখ (২৩) , সলঙ্গা থানার ভেংরি গ্রামের মজিবর মন্ডলের পুত্র মো. মোতালেব মন্ডল (২৫), উল্লাপাড়া উপজেলার হাওড়া উত্তরপাড়া গ্রামের মৃত ইসমাইল সরদারের পুত্র মো. নুর নবী সরদার (২৮), গয়হাট্টা গ্রামের রেজাউল করিমের পুত্র মো. আব্দুল খালেক (২৭), মৃত আব্দুস সাত্তারের পুত্র আব্দুল হান্নান (২২) ও একই গ্রামের শফিকুলের পুত্র মো. সাব্বির হোসেন (২৩)।

এ তথ্য নিশ্চিত করে সিরাজগঞ্জ জেলা গোয়েন্দা শাখার পরিদর্শক মোঃ মিজানুর রহমান বলেন, পুলিশ সুপার হাসিবুর আলমের নিদের্শনায় এসআই মোঃ নাজমুল হকসহ সঙ্গীয় অফিসার-ফোর্সের সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে আজ সোমবার রাত দুই টার দিকে সলঙ্গা থানার বাদেকুশা গ্রামে হাটিকুমরুল হইতে রাজশাহী গামী মহাসড়কের উত্তর পাশে জনৈক আলমের পরিত্যক্ত বাড়ির মধ্যে হইতে ডাকাতির প্রস্তুতিকালে তাদের গ্রেফতার করা হয়।

এসময় তাদের কাছ থেকে ১টি দেশীয় তৈরি ওয়ান শাটার গান, ৩ রাউন্ড গুলি, ২টি রামদা, ১টি ছুরি, ১টি চাইনিজ কুড়াল ও ১টি কাটারসহ আসামিদের গ্রেফতার করা। পরে এই বিষয়ে সলঙ্গা থানায় মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD