শাহরাস্তিতে শিক্ষক নিতীশ চন্দ্র কর গুরুতর অসুস্থ্য। রোগমুক্তি কামনা

শাহরাস্তিতে শিক্ষক নিতীশ চন্দ্র কর গুরুতর অসুস্থ্য। রোগমুক্তি কামনা

হাসানুজ্জামানঃ

চাঁদপুরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান শাহরাস্তি সরকারী বহুমূখী উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষক বাবু নিতীশ চন্দ্র কর (৬২) লিভারে টিউমার জনিত রোগে আক্রান্ত হয়ে শয্যাশায়ী হয়েছেন।

অসুস্থ্য শিক্ষক নিতীশ করের স্ত্রী পপি রানী দেব জানান, বিগত এক বছর আগে লিভারে টিউমার হয়েছে তার স্বামীর। দেশের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা শেষ করে চলিত বছরের জানুয়ারী মাসে ভারতের চেন্নাই এ্যাপেলো হসপিটালে নিয়ে যান। চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা শেষে লিভার প্রতিস্থাপন করার পরামর্শ দেন এবং এতে প্রায় ৪০ লক্ষ টাকা খরচ হবে। লিভার প্রতিস্থাপন করলে রোগির সুস্থ্যতা নিয়ে নিশ্চয়তা নেই বলেও জানান ওই চিকিৎসক। তখন নিরুপায় হয়ে ফিরে আসেন দেশে। বর্তমানে তিনি হোমিও চিকিৎসাধিন রয়েছেন। পরিবারের পক্ষ থেকে অসুস্থ্য নিতীশ চন্দ্র করের সুস্থ্যতার জন্য দোয়া প্রার্থণা করেছেন তিনি।

অসুস্থ্য নিতীশ চন্দ্র কর বলেন, আমি সুস্থ্য হয়ে উঠার জন্য চেষ্টা করছি। আমার পরিবার পরিজনও চেষ্টা করে যাচ্ছে। শ্রদ্ধেয় শিক্ষকের বিগত দিনের শিক্ষার্থী, অভিভাবক, সহকর্মী, শুভাকাংখি ও বন্ধু বন্ধব সবার কাছে তিনি আর্শিবাদ ও দোয়া কামনা করেন।

পারিবারিক সূত্রে জানা যায়, তিনি ১৯৮৪ সালে উপজেলার জনতা উচ্চ বিদ্যালয়ে শিক্ষকতা শুরু করেন। কিছুদিন সেখানে শিক্ষকতার পর তিনি যোগ দেন শাহরাস্তি সরকারী বহুমূখী উচ্চ বিদ্যালয়ে। এখানেই কর্মজীবনের বাকি দিনগুলো সুনামের সাথে অতিবাহিত করে ২০১৮ সালে অবসর গ্রহন করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD