ফরিদগঞ্জ বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির নির্বাচন সম্পন্ন সভাপতি ফারুকুল ইসলাম সম্পাদক মিজাননুর রহমান

ফরিদগঞ্জ বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির নির্বাচন সম্পন্ন
সভাপতি ফারুকুল ইসলাম সম্পাদক মিজাননুর রহমান

আমান উল্যা আমানঃ

ফরিদগঞ্জ থেকে-দীর্ঘ একযুগেরও বেশি সময় পেরিয়ে অানন্দ ঘন পরিবেশে ও স্বাস্হ্য বিধি মেনে ফরিদগঞ্জ বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির নির্বাচন সম্পূর্ন হয়েছে। বুধবার ২১ অক্টোবর পৌরসভা কার্যালয়ে অনুষ্ঠিত ভোট কেন্দ্রে সকাল ৮ থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহন কার্যক্রম শেষ হয়।
ফরিদগঞ্জ পৌর মেয়র মাহফুজুল হক ও পৌর ও নির্বাচন কমিটির অাহব্বায়ক ফরিদগঞ্জ পৌর সচিব একে এম খোরশেদ অালমের দায়িত্বে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে সতেষপূর্ত ভোটারদের উপস্হিততে ভোট গ্রহন শেষ হয়।
এসময় নির্বাচন পরিচালনা কমিটি ৩টি বুথের মাধ্যমে ভোট গ্রহন কার্যক্রম পরিচালনা করেন। ৮৭৫ জন ভোটারের মধ্যে ৬২৯ জন ভোটার উপস্থিত হয়ে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
নির্বাচন পরিচালনা কমিটির অাহব্বায়ক পৌর সচিব একেএম খোরশেদ অালমের তথ্যানুযায়ী সর্বশেষ ফলাফলে সভাপতি পদে ফারুকুল ইসলাম (ছাতা) প্রতীকে ৩০৮ ভোট পেয়ে তার নিকটতম প্রতিদ্বন্দ্বীর চেয়ে ৬ ভোট বেশি পেয়ে জয় লাভ করেন, সহ সভাপতি পদে আলী হায়দার পাঠান টিপু (টেবিল) প্রতিকে ৩৫৪ ভোট পেয়ে এবং সহ সভাপতি পদে মাসুদুর রহমান (চেয়ার) প্রতীকে ২৬০ ভোট পেয়ে জয় লাভ করে, সাধারণ সম্পাদক পদে মিজানুর রহমান (চশমা) প্রতীকে ৩১৩ ভোট পেয়ে তার নিকটতম প্রতিদ্বন্দ্বীর চেয়ে ১৭৪ ভোটের ভোট বেশি পেয়ে জয় লাভ করে,
সহ সাধারন সম্পাদক পদে আবুল হোসেন জহির (দোয়াত কলম) প্রতীকে ৩৭৭ ভোট পেয়ে তার নিকটতম প্রতিদ্বন্দ্বীর চেয়ে ২১২ ভোট বেশি পেয়ে জয় লাভ করে, সাংগঠনিক সম্পাদক পদে আনোয়ার হোসেন সজিব (টিয়া) প্রতীকে ৩৭১ ভোট পেয়ে তার নিকটতম প্রতিদ্বন্দ্বীর চেয়ে ১৪২ ভোট বেশি পেয়ে জয় লাভ করে , কোষাধ্যক্ষ পদে সোহেল পাটওয়ারী (আম) প্রতীকে ৩০৭ ভোট পেয়ে তার নিকটতম প্রতিদ্বন্দ্বীর চেয়ে ৪৮ ভোট বেশি পেয়ে জয় লাভ করে, দপ্তর সম্পাদক পদে মাইনুল হাসান টিটু (কাপ পিরিজ) প্রতীকে ৩৪০ ভোট পেয়ে তার নিকটতম প্রতিদ্বন্দ্বীর চেয়ে ১২৫ বেশি পেয়ে ভোট জয় লাভ করে, সমাজ কল্যাণ সম্পাদক পদে ওমর ফারুক বাবুল (কলস) প্রতীকে ৩৮৭ ভোট পেয়ে তার নিকটতম প্রতিদ্বন্দ্বীর চেয়ে ১৯৬ ভোট বেশি পেয়ে জয় লাভ করে এবং ক্রীড়া সম্পাদক পদে জিয়াউর রহমান জিয়া, প্রচার সম্পাদক পদে খলিলুর রহমান,ও নির্বাহী সদস্য পদে আনিসুর রহমান, মেহেদী হাসান, মনির হোসেন, সালাম মিজি, আতিক উল্যাহ, হাজী মোস্তফা বিনা প্রতিদ্বন্দ্বীতায় জয় লাভ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD