কেন্দ্রীয় মৎস্যজীবী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন- ইঞ্জিনিয়ার আব্দুল আলিম সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক

কেন্দ্রীয় মৎস্যজীবী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন- ইঞ্জিনিয়ার আব্দুল আলিম সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক

রফিকুল ইসলাম, কুষ্টিয়া জেলা প্রতিনিধি :

সাইদুর রহমান সাইদকে সভাপতি ও শেখ আজগর নস্করকে সাধারন সম্পাদক করে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের ১১১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এছাড়া কার্যকরী সভাপতি নির্বাচিত হয়েছেন মো. সাইফুল আলম।

গত সোমবার এ কমিটি ঘোষণা করা হয়। গত বছরের নভেম্বরে অনুষ্ঠিত মৎস্যজীবী লীগের সম্মেলনের প্রায় এক বছর পর এ পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হলো।

কমিটিতে যারা গুরুত্বপূর্ণ পদে আসীন হয়েছেন–
সহ-সভাপতি মো. আবুল বাশার, আব্দুল গফুর চৌকিদার, মুহাম্মদ আলম, গিয়াস উদ্দিন খান, মুক্তিযোদ্ধা শাহ আলম, আনোয়ার’ল ইসলাম, মোহাম্মদ ইউনুছ, এসএম নাছির উদ্দিন মানিক, মঞ্জুর কাদের মোহন, মুক্তিযোদ্ধা প্রফেসর মোছা. মমতাজ খানম, আতিকুর রহমান খান নান্নু, এহসাননুল হক চৌধুরী মিলন, নাসরিন আকতার, আব্দুল বাতেন, অশ্র’।

যুগ্ম সাধারন সম্পাদক ৩ জন হলেন- মো. আব্দুল আলীম, রফিকুল ইসলাম খা, ফিরোজ আম্মেদ তালুকদার।

বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ১০ জন হলেন- অর্থ বিষয়ক সম্পাদক মো. নাছির উল্লাহ নাছির, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক কাজী মো. শফিউল আলম শফিক, দফতর সম্পাদক এম.এইচ এনামুল হক রাজু, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক প্রফেসর মো. আব্দুল মতিন সরকার, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. সাঈদ মজুমদার, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. তাইফুর রহমান, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আব্দুল কাইয়ুম তালুকদার, প্রশিক্ষণ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ড. শংকর তালুকদার, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সুকমার বর্মণ সৌরভ, জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক শফিকুল হায়দার ভূইয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD