শাহরাস্তিতে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে কোয়াটার ফাইনালে মাদক মুক্ত ক্রীড়া সংস্থা

শাহরাস্তিতে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে কোয়াটার ফাইনালে মাদক মুক্ত ক্রীড়া সংস্থা

হাসানুজ্জামানঃ

চাঁদপুরের শাহরাস্তিতে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের কোয়াটার ফাইনালে উঠেছে মাদক মুক্ত ক্রীড়া সংস্থা একাদশ।
২৬ অক্টোবর সোমবার বিকেলে
উপজেলা পরিষদ সংলগ্ন বালুর মাঠে খেলা অনুষ্ঠিত হয়।
উপজেলা ইলেভেন ষ্টার ক্লাব আয়োজিত বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের প্রথম রাউন্ডের শেষ খেলায় অংশ গ্রহন করে হাজিগঞ্জ উপজেলার কাজির গাঁও বয়েজ ক্লাব বনাম শাহরাস্তি মাদক মুক্ত ক্রীড়া সংস্থা একাদশ।
খেলায় নির্ধারিত সময়ে দু’দল ১/১ গোলে সমান থাকায় এবং সময় সল্পতা জনিত কারনে খেলা পরিচালনা পর্ষদ ও দু’দলের অধিনায়কসহ ম্যাচ রেফারী সরাসরি ট্রাবেকারের সিদ্ধান্ত গ্রহন করেন। ট্রাইবেকারে উভয় দল সর্বমোট ১১টি শট গোলভার মুখে ছুঁড়লে ৯টি করে গোল করতে সক্ষম হয়। এতে উভয় দল ড্র করায় ম্যাচ রেফারী উভয় দলের অধিনায়কের সাথে পরামর্শ করে লটারী পদ্ধতি গ্রহন করেন। এতে শাহরাস্তি মাদক মুক্ত ক্রীড়া সংস্থা জয় লাভ করে এবং তাদের কোয়াটার ফাইনাল নিশ্চিত হয়।
উক্ত খেলায় প্রধান অতিথি ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক ও আসন্ন শাহরাস্তি পৌর নির্বাচনে ৮নং ওয়ার্ড কাউন্সিলর পদ-প্রার্থী মোঃ কবির হোসেন।
বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পিআইও কর্মকর্তা মোঃ সবুজ মিয়া, সজিব ওয়াজেদ জয় পরিষদের আহ্বায়ক মোঃ হাবিবুর রহমান, শাহরাস্তি অনলাইন প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মোহ শিহাব।
খেলা পরিচালনা করেন, মোঃ ফিরোজ কবির মানিক। মাঠে সহকারীর দায়িত্ব পালন করেন, বেলায়েত হোসেন রুবেল ও মোঃ রাজু মিয়া।
খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন শাহরাস্তি মাদক মুক্ত ক্রীড়া সংস্থার শরীফুল ইসলাম শাকিল।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, এ অঞ্চলে বর্তমানে ফুটবল খেলায় উৎসাহ হারিয়েছে। আয়োজক ইলেভেন ষ্টার ক্লাবের এই উদ্যোগকে স্বাগত্বের সাথে সাধুবাদ জানান। আগামীতে এমন আয়োজনকে তিনি সার্বিক ভাবে সহযোগিতা করবেন বলে আশ্বস্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD