ঢালীরঘাটে আলআমীন স্কুলের ৭ম শ্রেনীর ছাএকে মারধরের অপরাধে থানায় অভিযোগ

ঢালীরঘাটে আলআমীন স্কুলের ৭ম শ্রেনীর ছাএকে মারধরের অপরাধে থানায় অভিযোগ

গোলাম মোস্তফা //

চাঁদপুর সদর উপজেলার ঢালীরঘাট বাজারে আল-আমীন একাডেমী স্কুল এন্ড কলেজের ৭ম শ্রেণীর ছাএ কে মারধরের অভিযোগে চাঁদপুর সদর মডেল থানায় অভিযোগ দায়ের করেছে শিক্ষাথীর পিতা ।
দায়েরকৃত অভিযোগের ভিওিতে জানাযায়, বালিয়া ইউনিয়ন পরিষদের ২নং ওয়াডের মেম্বার মোঃ জাহিদ খানের ছেলে আলআমীন একাডেমী স্কুল এন্ড কলেজের ৭ম শ্রেনীর ছাএ জিহাদ খান কে ঢালীর ঘাট বাজারের দোকানী বাবুল মিয়া কবিরাজ ( পিতা – দেওয়ান তবিবুল্লাহ) ১টির স্হলে ২ টি চিপস ছেড়ার তুচ্ছ অভিযোগে বেড়ধক মারধর করে। পরে ঢালীরঘাট বাজারের অন্যান্য ব্যবসায়ীরা তাঁকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসা করায়।
তিনি অভিযোগে আরো উল্লেখ করেন, উক্ত ঢালীরঘাট বাজারের দোকানী বাবুল মিয়া প্রায় ক্রেতাদের সাথে নানা অজুহাতে মারামারিতে লিপ্ত হন। এ ধরনের ঘটনা থানা পযন্ত গড়ায়। কিছু দিন পূর্বে তাঁর এহেন কর্মকাণ্ডের কারণে বাজারে স্হানীয় গন্যমান্য ব্যক্তিরা সহ বসা হলে সে এহেন কর্মকাণ্ড ভবিষ্যতে আর করবে না বলে অঙ্গীকার করে। কিন্তু সপ্তাহ খানেক পার না হতেই পুনরায় একই অপরাধ করে।
তাই শিক্ষাথী জিহাদ খানের পিতা মেম্বার জাহেদ হোসেন খান এ নক্কারজনক ঘটনার জন্য দোকানী বাবুল মিয়ার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করার জন্য প্রশাসনের প্রতি আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD