চাঁদপুরের শাহরাস্তিতে ক্যান্সারের সাথে লড়াই করা উম্মে কুলছুম বাঁচতে চায়।

চাঁদপুরের শাহরাস্তিতে ক্যান্সারের সাথে লড়াই করা উম্মে কুলছুম বাঁচতে চায়।

হাসানুজ্জামানঃ

এক ছেলে দুই মেয়ে আর স্বামীকে ফেলে পৃথিবী ছেড়ে চলে যেতে চায় না গৃহবধু উম্মে কুলছুম (৩৫)। সন্তানদের ঘিরে হাজার লালিত স্বপ্ন আর আনন্দ সব যেনো ধূলোয় মিশিয়ে দিলো ক্যান্সার নামক এই মরণ ব্যধি। কুলছুম বাঁচতে চায়। আবারও সেই স্বপ্ন দেখতে চায়। যে স্বপ্ন শুধু তার সন্তানদের সুন্দর আগামী নিয়ে।
চাঁদপুরের শাহরাস্তি উপজেলার রায়শ্রী উত্তর ইউনিয়নের উল্যাশ্বর গ্রামের উমর ফারুকের স্ত্রী উম্মে কুলছুম দীর্ঘ এক বছর যাবত এই রোগে আক্রান্ত হয়ে প্রতিনিয়তই মৃত্যুর প্রহর গুনছে।
জানা যায়, ওই গ্রামের আবুল খায়ের ডাক্তার বাড়ির মৃত সিরাজুল ইসলামের পুত্র ওমর ফারুকের স্ত্রী উম্মে কুলছুল দীর্ঘদিন যাবত দূরারোগ্য ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুর দিকে ধাবিত হচ্ছে। আর্থিক অনটনের দায়ে সুচিকিৎসা থেকে বঞ্চিত হওয়া উম্মে কুলছুম প্রতিদিন মৃত্যুর প্রহর গুনছে।
এবিষয়ে স্বামী ওমর ফারুক বলেন, এক ছেলে, দুই মেয়ের সংসার জীবনে ক্যান্সারের সাথে যুদ্ধ করে আজ অর্থের যোগান না দিতে পেরে পরাজয়ের দ্বারপ্রান্তে। সমাজের বিত্তবান, দানবীর ব্যক্তিদের সাহায্য সহযোগিতা কামনা করেন তিনি।
এলাকাবাসী বলেন,একেতো দূরারোগ্য ক্যান্সার অপরদিকে আর্থিক অনটনের দরুন ঠিক মত তিন বেলা রসদ জুটছেনা তাদের। ক্যান্সারে আক্রান্ত হওয়ার পর থেকে এখন পর্যন্ত চিকিৎসায় বিপুল পরিমাণ অর্থ খরচ করেছে তার স্বামী । চিকিৎসার খরচ মেটাতে দেউলিয়া হওয়ার পথে ওই পরিবার । নিরুপায় হয়ে দেশের বিত্তবানদের কাছে সাহায্যের জন্য আকুল আবেদন জানিয়েছেন তার স্বামী ওমর ফারুক।

সাহায্য পাঠানোর ঠিকানা :
স্বামীঃ মোঃ ওমর ফারুক
বিকাশ নম্বর- 01731636070
মোঃ জসিম উদ্দিন সাগর
বিকাশ নাম্বার- 01732483803

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD