ফরিদগঞ্জে বিআরডিবির কাউছার মিয়ার দপ্তরে দপ্তরে প্রভাব বিস্তার

ফরিদগঞ্জে বিআরডিবির কাউছার মিয়ার দপ্তরে দপ্তরে প্রভাব বিস্তার

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা বিআরডিবির তয় শ্রেণীর কর্মচারী মো: কাউছার মিয়া দালালীপনার স্বীকার সরকারী দপ্তরগুলোর অনেকেই। দীর্ঘদিন একই কর্মস্থলে গাফটি মেরে বসে থেকে প্রভাব বিস্তার করে চললেও মূখ খুলতে পারছেননা অনেকেই। শুধু এখানেই শেষ নয়। তিনি অফিসার্স ক্লাবেও ব্যাপক খবরদারীত্বে রয়েছেন। নিয়ম বর্হিভূত অফিসার্স ক্লাবের দপ্তর সম্পাদকের দায়ত্বি পালণ করে চলছেন। নাম প্রকাশ না করার শর্তে অনেকে

দপ্তরের লোকজন জানান, নিয়ম বর্হিভূত ভাবে সরকারের অনেক কাজেই তিনি প্রভাব বিস্তার করছেন। ট্যাগ অফিসার, নির্বাচনীয় কাজ, বিভিন্ন দিবস পালণ ও পাবলিক পরীক্ষাসহ অনেক ক্ষেত্রেই তিনি অফিসারদেরকেও নিয়ন্ত্রকের ভূমিকা পালন করছেন। সরকারী নিয়ম অনুযায়ী দু‘তিন এমনকি পাঁচ বছর পর্যন্ত একই কর্মস্থলে থাকার বিধান থাকলেও বিআরডিবির কাউছার মিয়া একই কর্মস্থলে রয়েছেন প্রায় দু‘যুগের মতো। ফলে সংঙ্গত কারণেই সর্বত্র প্রভাব বিস্তার করেই চলছেন।

ভূক্তভোগীদের প্রত্যাশা কাউছার মিয়াকে অন্যত্র বদলী করে এ পরিস্থিতি থেকে মুক্তি প্রদানের। তাহলে স্বাভাবিক পরিবেশে ও স্ব স্ব দপ্তরের মর্যাদা রক্ষাসহ প্রভাব মুক্ত অবস্থা ফিরিয়ে আনা সম্ভব হবে।

এ বিষয়ে কাউছার মিয়ার সাথে একাধিকবার চেষ্টা করেও বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD