কুষ্টিয়া পৌরসভার ২১ নং ওয়ার্ডে দোয়া ও সমর্থন চান কাউন্সিলর প্রার্থী শফিকুল ইসলাম  

কুষ্টিয়া পৌরসভার ২১ নং ওয়ার্ডে দোয়া ও সমর্থন চান কাউন্সিলর প্রার্থী শফিকুল ইসলাম  

রফিকুল ইসলাম কুষ্টিয়া

আসন্ন কুষ্টিয়া পৌরসভা নির্বাচন উপলক্ষে পৌরসভার ২১নং ওয়ার্ডের প্রতিটি জায়গায় গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন ২১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও কাউন্সিলর কাউন্সিলর প্রার্থী শফিকুল ইসলাম। তিনি ২১নং ওয়ার্ডবাসীর দোয়া ও সমর্থন চেয়েছেন। 

কুষ্টিয়া পৌরসভার ২১ নং ওয়ার্ডের কৃতি সন্তান ও বঙ্গবন্ধুর আদর্শের আতাউর রহমান আতার একান্ত  আস্থাভাজন শফিকুল ইসলাম। 

এলাকাবাসী বলেন,  আমরা সুখে-দুঃঃখে তাকে পাশে পাই। লাহিনী এলাকায়  কাউন্সিলর থাকলে আমরা কাঙ্খিত সেবা থেকে বঞ্চিত হই। তাই মোল্লাতেঘরিয়ায় শফিকুল এর মত একজন জনদরদী লোককে আমরা কাউন্সিলর হিসেবে দেখতে চাই। তরুণদের মাঝে শফিকুল যেমন জনপ্রিয়, তেমনি মুরুব্বিদের কাছেও গ্রহণযোগ্য। 

করোনা মহামারীতে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র দিনমজুর রিকশাচালক গরিব-দুঃখীদের মাঝে ত্রাণ সামগ্রী সহ বিভিন্ন সাহায্য নিয়ে ঝাঁপিয়ে পড়েছেন তিনি। দিনরাত নিরলস পরিশ্রম করে বিভিন্ন মহলে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র মানুষদেরকে খুঁজে বের করে তাদেরকে সাহায্য সহযোগিতা করেছেন। তার ব্যাপক উন্নয়নমূলক কাজ সহ অসহায়দের সাহায্য সহযোগিতায় স্বচ্ছতা থাকায় তাকে  কুষ্টিয়া পৌরসভার ২১ নং ওয়ার্ড থেকে বিপুল ভোটের মাধ্যমে নির্বাচিত করতে চাই। 

২১ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী শফিকুল ইসলাম বলেন, আমি ভোগের রাজনীতিতে কখনই বিশ্বাসী নয়। ২১ নং ওয়ার্ডকে পরিচ্ছন্ন মাদকমুক্ত রাখতে চাই। আমি বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতী করি ও কুষ্টিয়ার উন্নয়নের রূপকার বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ ভাইয়ের উন্নয়নের রাজনীতি করি। আমি ২১ নং ওয়ার্ডের সভাপতির দায়িত্ব শুনামের সাথে পালন করে আসছি। আমি নেতা নয় সাধারণ মানুষ হয়ে সকলের সঙ্গে মিশার চেষ্টা করেছি।  আমি দায়িত্ব পেলে বর্তমান সরকারের উন্নয়নের কাছে নিজের মেধা ও পরিশ্রম দিয়ে আধুনিক উন্নত একটি ২১ নং ওয়ার্ড পরিনত করার চেষ্টা করব । আমি২১ নং ওয়ার্ডবাসীর দোয়া ও সমর্থন চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD