চাঁদপুর জেলা সহ সকল উপজেলায় সরকারি কর্মচারীদের জাতির পিতার সম্মান রক্ষায় প্রতিবাদ সভা

চাঁদপুর জেলা সহ সকল উপজেলায় সরকারি কর্মচারীদের জাতির পিতার সম্মান রক্ষায় প্রতিবাদ সভা

আমান উল্যা আমানঃ-

চাঁদপুর সহ সকল উপজেলায়
বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের প্রতিবাদ অনুষ্ঠিত হয়। জেলা শহর শিল্পকলা একাডেমীতে সভার প্রধান অতিথি জেলা প্রশাসক মো.মাজেদুর রহমান খান বলেন,জাতির পিতার সম্মানকে অক্ষুন্ন রাখার জন্য এদেশের কোটি কোটি মানুষ জাগ্রত । জাতির পিতার সম্মান রাখবো মোরা অম্লান।এ স্লোগানকে ধারণ করে কুষ্টিয়া জেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙার প্রতিবাদে চাঁদপুর জেলায় কর্মরত জেলা পর্যায়ের সরকারি কর্মকর্তা-কর্মচারীদের প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।’
১২ ডিসেম্বর শনিবার সকালে চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমিতে আয়োজিত অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে এ কথা বলেন চাঁদপুর জেলা প্রশাসক মো.মাজেদুর রহমান খান।
এ সময় তিনি বলেন‘যে মহামানবের জন্ম না হলে বাংলাদেশ সৃষ্টি হতো না। যে পিতার জন্ম না হলে আমরা এখানে দাঁড়িয়ে কথা বলার সুযোগ পেতাম না।দুষ্কৃতকারীরা সেই মহামানবের ভাস্কর্যের ওপর আঘাত হেনেছে। তারা শুধু ভাস্কর্যের ওপর আঘাত হানেনি। তারা জাতির পিতার আদর্শের প্রতি আঘাত হেনেছে। জাতীয় জাতির পিতা জাতীয় সম্পদের প্রতি তারা আঘাত হেনেছে।
তিনি বলেন,বিশেষ অতিথি পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএমবার বলেন,সারা পৃথিবীতে যত উন্নয়ন হয়েছে তার মধ্যে জাতির পিতার নাম টিও অন্যতম। তার উন্নয়নের অনেক উদাহরণ রয়েছে। এ উদাহরণের অনেক কিছু অনেকের কাছে ভালো লাগবে না। আর তারাই সে ভাস্কর্যের প্রতি আঘাত হেনেছে। আমরা যদি সঠিক দেশপ্রেম নিয়ে কাজ না করতে পারি তাহলে এসব দুষ্কৃতকারীরা তাদের এসব অপকর্ম চালিয়ে যাবে। এদিকে চাঁদপুরের সকল উপজেলায় একযােগে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এতে শ,শ এলাকার সরকারি কর্মকর্তা কর্মচারীরা অংশনেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD