চাঁদপুর শহর থেকে নারীসহ দুই মাদকব্যবসায়ী আটক

চাঁদপুর শহর থেকে নারীসহ দুই মাদকব্যবসায়ী আটক

খায়রুল ইসলাম বিল্লাল

চাঁদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নিয়মিত মাদক বিরোধী অভিযানে ১শ’ ৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ সুলতানা পারুল (৪৯) ও মোঃ মাইন উদ্দিন(৩০)কে আটক করা হয়েছে।

শনিবার (৮ মে) সকাল সাড়ে ৭টায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক একেএম দিদারুল আলমের নেতৃত্বে গঠিত রেডিং টীম চাঁদপুর সদর থানাধীন মমিনপাড়া বহদ্দার বাড়ি রোডস্থ দুলাল মজুমদারের ২য় তলা বিশিষ্ট বিল্ডিং থেকে এ আসামীকে আটক করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সূত্র জানাগেছে, ঘটনার দিন সকাল সাড়ে ৭টায় চাঁদপুর সদর থানাধীন মমিনপাড়া বহদ্দার বাড়ি রোডস্থ দুলাল মজুমদারের ২য় তলা বিশিষ্ঠ বিল্ডিং এর বাড়িটিয়া ১নং আসামির নিজ দখলীয় বসতঘর তল্লাশি করে আসামি সুলতানা পারুল (৪৯) স্বামী – রাশেদুজ্জামান রুবেল, মাতা- মনোয়ারা বেগম, মোঃ মাইন উদ্দিন (৩০)।পিতা-মোঃ মোশাররফ হোসেন মাতা-সালেহা বেগম, সাং- দেবপুর মজুমদার বাড়ি কে যথাক্রমে ৮০+২৫=১০৫ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে। আসামিদ্বয় পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে ইয়াবা ব্যবসা করে আসছে। আসামিদের বিরুদ্ধে মাদকের একাধিক মামলা রয়েছে।

এ বিষয়ে পরিদর্শক বাপনসেন বাদী হয়ে চাঁদপৃর সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD