ফরিদগঞ্জে মোহাম্মদীয়া রেস্টুরেন্ট’ এন্ড সুইটস্ এর শুভ উদ্বোধন

ফরিদগঞ্জে মোহাম্মদীয়া রেস্টুরেন্ট’ এন্ড সুইটস্ এর শুভ উদ্বোধন

মোঃজসিম উদ্দিন,ফরিদগঞ্জঃ

‘মোহাম্মদীয়া রেস্টুরেন্ট এন্ড সুইটস্, এক তরুণ উদ্যমী উদ্যোক্তা মোঃ আলমগীর হোসেন গাজী। চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ব্যবসায়িক প্রাণকেন্দ্র পাটওয়ারী বাজারে, এই তরুন ব্যবসায়ী নিজেই প্রতিষ্ঠা করলেন একটি মানসম্পন্ন খাবারের রেস্টুরেন্ট।

শনিবার (৮ই মে ) বিকালে পাটওয়ারী বাজার হিমাচল মার্কেট এ উদ্বোধন হলো মোহাম্মদীয়া রেস্টুরেন্ট’ এন্ড সুইটস্এর।

বিশিষ্ট সমাজসেবক ও আয়ামীলীগ নেতা জি এম হাসান তাবাচ্ছুম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে রেস্টুরেন্টটির উদ্বোধন করেন। এসময় তিনি বলেন, পাটোয়ারী বাজারে এরকম একটি ভালো মানের রেস্টুরেন্ট হওয়ায় ভোজন বিলাসিদের উপকার হবে। যারা এই রেস্টুরেন্টটি পরিচালনা করবেন তারাও উন্নত মানের খাবার সহ অন্যান্য সেবার মান ভালো রাখবেন যাতে করে এই রেস্টুরেন্টটিতে ক্রেতা গন সবসময় আসে।

অনুষ্ঠানে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ নেতা মোঃ আঃ আজিজ , মনির হোসেন মিজি ,সাবেক উপজেলা ছাএলীগ নেতা আনোয়ার হোসেন,সাংবাদিক জসিম উদ্দিন মিজি,৭ নং পাইকপাড়া ইউনিয়ন ইউপি সদস্য মোফাজ্জেল হোসেন ,পশ্চিম সানকি সাইর মাদ্রাসার মোস্তাকিম আলহাজ্ব মোঃ দেলোয়ার হোসেন মল্লিক প্রমুখ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় রেস্টুরেন্টের পরিচালক মো্ঃ আলমগীর হোসেন গাজী বলেন, আমাদের এই রেস্টুরেন্টটিতে নানা রকম খাবার পরিবেশনের মধ্য দিয়ে স্বদেশীয় খাবারের ঐতিহ্য তুলে ধরতে চেষ্টা করব।

অনুষ্ঠানের শেষ অংশে জাতির সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করেন পাটোয়ারী বাজারের জামে মসজিদের ইমাম ,মাওঃ মোঃ মাহবুবুর রহমান। পরে রেস্টুরেন্টের পক্ষ থেকে আমন্ত্রিত অতিথিবৃন্দসহ উপস্থিত সকলকে ইফতার বিতরন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD