প্রধানমন্ত্রীর উপহার বসত ঘর বুঝিয়ে দিলেন জেলা প্রশাসক

প্রধানমন্ত্রীর উপহার বসত ঘর বুঝিয়ে দিলেন জেলা প্রশাসক

চাঁদপুর প্রতিনিধি

বাংলাদেশ এডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশন, চাঁদপুর জেলা শাখার উদ্যোগে ভূমিহীন ও গৃহহীন আঃ কাদির ও মোঃ হাছান মিয়া মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে পেল আশ্রয়স্থল। মাননীয় প্রধানমন্ত্রী কতৃক আনুষ্ঠানিক উদ্বোধনের পর তাদের নামে জমি রেজিষ্ট্রেশনসহ নামজারী করে দেয়া হবে।

বাংলাদেশ এডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশন, চাঁদপুর জেলা শাখার উদ্যোগে ( চাঁদপুর জেলায় কর্মরত বিসিএস প্রশাসন ক্যাডারের কর্মকর্তাদের সংগঠন) ও তাঁদের নিজস্ব বেতনের অংশ থেকে অনুদান হিসেবে প্রদত্ত টাকায় চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নের পশ্চিম সকদি গ্রামে নির্মিত দুটি ঘরে আজ আনুষ্ঠানিকভাবে ভূমিহীন ও গৃহহীন আঃ কাদির ও মোঃ হাছান মিয়াকে তাদের পরিবারসহ ঘরে উঠিয়ে দেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ। এসময় তিনি তাদের হাতে নতুন ঘরের চাবি হস্তান্তর করেন ও নতুন করে এই ঘরে সংসার শুরু করার জন্য বিভিন্ন বাজার সামগ্রী তুলে দেন (চাল, ডাল, তেল, লবণ, সেমাই, চিনি, দুধ, পেঁয়াজ ইত্যাদি)।

এই চাবি হস্তান্তর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপপরিচালক, স্থানীয় সরকার ও এডিসি (জেনারেল) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দাউদ হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ইমতিয়াজ হোসেন, সদর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার সানজিদা শাহনাজ, সহকারী কমিশনার (ভূমি), চাঁদপুর সদর, জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটবৃন্দ, প্রেসক্লাবের সম্মানিত সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী, বাগাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সচিব, মেম্বার, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকবৃন্দ।

৪ শতক পতিত খাসজমিকে উপযোগি করে প্রতিটি ঘর দুই লক্ষ ১৫ হাজার টাকা করে খরচ করে নির্মাণ করা হয়। ঘর দুটি নির্মাণে আর্থিক অনুদান দেন জেলা প্রশাসক, সকল এডিসি, সকল ইউএনও, সকল এসিল্যান্ড, সকল এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ।

ঘর নির্মাণের সার্বিক কাজ জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশে তদারকি ও সমন্বয় করেন এডিসি জেনারেল মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান।

নতুন ঘরে সপরিবারে সুখে থাকুক আঃ কাদির ও মোঃ হাছান মিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD