আইন অমান্য কারিদের ছার দেওয়া হবে না – স্নিগ্ধা সরকার

আইন অমান্য কারিদের ছার দেওয়া হবে না – স্নিগ্ধা সরকার

চাঁদপুর প্রতিনিধি

অমরেশ দত্ত জয়ঃ চাঁদপুর শহরে রাত ৮ টার মধ্যে শপিংমল ও দোকানপাট বন্ধে সঙ্গীয় ফোর্স নিয়ে ব্যাপক তৎপর রয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) স্নিগ্ধা সরকার।

৯ই মে রোববার রাত ৯টায় এ তৎপরতা দেখা যায়।

পুলিশ সূত্রে জানা যায়, রাত ৮ টার মধ্যে দোকানপাট ও শপিংমলগুলো বন্ধ করার নির্দেশনা শহরে উপেক্ষিত।বিশেষ করে হাকিম প্লাজা, হকার্স মার্কেট, মীর শপিং মলগুলোর মধ্যে রাত ৯ টা বেজে যাওয়ার পরেও দোকান বন্ধ করতে দেখা যায়নি। এজন্য দায়িত্ব পালনে নিজেই মাঠে নেমেছেন স্নিদ্ধা সরকার।

সরজমিনে দেখা যায়, হাকিমপ্লাজা মার্কেটের সভাপতি শফিক কে রাত ৯ টা বেজে গেলেও দোকান বন্ধ না করায় আটক করার চেষ্টা করেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধা সরকার। কিন্তু ওই সভাপতি শফিক ৫ মিনিটের মধ্যে মার্কেট বন্ধ করার প্রতিশ্রুতি দেন এবং ভুল হয়েছে মর্মে ক্ষমা প্রার্থণা করেন।পরবর্তীতে কঠোর হুঁশিয়ারি দিয়ে তাকে আটক না করে দ্রুত মার্কেটের সব দোকানপাট বন্ধ করতে নির্দেশনা দেন স্নিগ্ধা সরকার।

এ ব্যপারে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধা সরকার ‘হিলশা নিউজ’-কে জানান, সরকারি নির্দেশনা বাস্তবায়নে আমরা মাঠে কাজ করছি। মূহুর্তের মধ্যেই হাকিমপ্লাজা, মীর শপিং, হকার্স মার্কেটের দোকানপাট বন্ধ করেছি। জেলা প্রশাসনের সাথে আলাপ হয়েছে। কাল থেকে জেলা প্রশাসন এবং পুলিশ উভয়ই এই ইস্যুুতে মাঠে থাকবেন এবং প্রয়োজনে এই বিষয়ে মোবাইল কোর্ট করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD