ফরিদগঞ্জে হোপ ফর লাইফ ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ

ফরিদগঞ্জে হোপ ফর লাইফ ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ

জসিম উদ্দিন, ফরিদগঞ্জ প্রতিনিধিঃ

ফরিদগঞ্জের বালীথুবায় হোপ ফর লাইফ ফাউন্ডেশন এর পক্ষ থেকে এক মুঠো ঈদ এই শ্লোগানক সামনে রেখে সুবিধাবঞ্চিত ও অসহায় শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার(১২ মে) দুপুরে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি আহসান হাবীব ও জেনারেল সেক্রেটারি মোঃ জহিরুল ইসলাম বালীথুবা হেদায়েত নগর মাদ্রাসা মাঠে এ ঈদ উপহার তুলে দেন অসহায় মানুষগুলোর মাঝে।

উপহার সামগ্রীর মধ্যে ছিল- চাউল,সেমাই- চিনি, গুড়ো দুধ, তেল,আলু, পেঁয়াজ ,সাবান।

হোপ ফর লাইফ ফাউন্ডেশন জেনারেল সেক্রেটারি মোঃ জহিরুল ইসলাম বলেন-আমরা নিজ উদ্যোগে এই প্রথম অত্র এলাকার সুবিধাবঞ্চিত ও অসহায় মানুষের পাশে থাকার লক্ষ্য নিয়ে হোপ ফর লাইফ ফাউন্ডেশন নামের এই সেবামূলক প্রতিষ্ঠানটি যাত্রা শুরু করছি। চলমান করোনা সংকটে ও সমাজের সুবিধাবঞ্চিত অসহায় মানুষের (এক মুঠো ঈদ) এ কথা ভেবেই এই ঈদ সামগ্রী বিতরণ করা।

হোপ ফর লাইফ ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণে সমাজের অভাব গ্রস্থদের মুখে ঈদের আনন্দ ফুটিয়ে তুলতে সাহায্য করবে বলে আমি বিশ্বাস করি। এছাড়াও আমাদের এ উদ্যোগ আগামীতেও অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

এ সময় উপস্থিত ছিলেন-উপজেলা আওয়ামীলীগের সদস্য আবু তালেব সরদার, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ কামাল হোসেন তালুকদার,মাইনুল ইসলাম (মামুন),আকবর হোসেন , বাকী বিল্লাহ প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD