ডাঃ দীপু মনি এমপির পক্ষে থেকে মৈশাদীতে ঈদ উপহার বিতরণ করলেন চেয়ারম্যান প্রার্থী বাবুল খান

ডাঃ দীপু মনি এমপির পক্ষে থেকে মৈশাদীতে ঈদ উপহার বিতরণ করলেন চেয়ারম্যান প্রার্থী বাবুল খান

মোঃশরিফ হোসেন,

চলমান করোনা পরিস্থিতি ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে অসহায় ও কর্মহীন হয়ে পরা বিভিন্ন পেশার মানুষ সহ তৃণমূল আওয়ামীলীগ নেতাদের মাঝে বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রী ও চাঁদপুর-হাইমচর -৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ডাঃ দীপু মনি এমপির পক্ষ থেকে ঈদ উপহার বিতরন করলেন আ’লীগ নেতা ও ৬নং মৈশাদী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী নুরুজ্জামান খান বাবুল।

১২ মে (২৯ রমজান) মঙ্গলবার সন্ধা ৭য় টার দিকে মৈশাদী ইউনিয়নের বিভিন্ন পেশার মানুষ ও তৃণমূল আওয়ামীলীগ নেতাদের হাতে সংসদ সদস্য দীপু মনির পক্ষ থেকে এই ঈদ উপহার তুলে দেন আওয়ামীলীগের নেতা নুরুজ্জামান খান বাবুল।

এ সময় চেয়াম্যান প্রার্থী নুরুজ্জামান খান বাবুল বলেন এই উপহার আপনাদের জন্য দেয়া হয়েছে, যাতে করে ঈদের দিনে কমপক্ষে এক বেলা পরিবার নিয়ে ভালো খেতে পারেন। কারণ অনেক সময় দেখেছি ঈদসহ উৎসবের দিনে আপনাদের কোনো ভালো আয়োজন থাকে না।বিষয়টি আমাদের মাননীয় শিক্ষামন্ত্রী উপলব্দি করতে পেরে এই ঈদ উপহার পাঠিয়েছেন। আমরা আমাদের সংসদ সদস্য আলহাজ্ব ডাঃ দীপু মনি এমপির নিকট কৃতজ্ঞ আমাদের মৈশাদীতে এই ঈদ উপহার দেওয়ার জন্য।

তিনি আরো বলেন, ঈদ মানে আনন্দ ও পরিবার পরিজন নিয়ে খুশিতে থাকা। আমরা যারা ভালো অবস্থানে আছি, ভালো খেয়ে থাকবো। আপনারা খেতে কষ্ট পাবেন এটা হয় না? মাননীয় শিক্ষামন্ত্রী যেভাবে আপনাদের কথা চিন্তা করে এগিয়ে এসেছেন, তেমনি আমরা বিত্তবানরা ও এগিয়ে আসতে হবে। পবিত্র-ঈদ-উল ফিতরে মহান আল্লাহ রাব্বুল আলামিনের নিকট প্রার্থনা মহান আল্লাহ যেন আমাদের বাংলাদেশে সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখা হাসিনা, শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি, মৈশাদীর কৃতিসন্তান জুয়েল ঢালী সহ আপনাদের সবাইকে ভালো রাখে, সুস্থ রাখে, দীর্ঘ নেক আয়ু দান করে। সেই সাথে দেশ-সমাজ ও রাষ্ট্রে ঐক্য, উন্নতি, প্রগতি ও করোনা থেকে মুক্তির লক্ষে প্রার্থনা করি।

শিক্ষামন্ত্রীর ঈদ উপহার বিতরণের সময় ইউনিয়ন আওয়ামিলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD