পুলিশ সুপার মিলন মাহমুদ এর ঈদের শুভেচ্ছা

পুলিশ সুপার মিলন মাহমুদ এর ঈদের শুভেচ্ছা

নিউজ ডেক্স

“ওমন রমজানেরই রোজার শেষে এলো খুশির ঈদ,
আপনাকে আজ বিলিয়ে দে শুন আসমানি তাগিদ,”

প্রিয় চাঁদপুর জেলা বাসি আসসালামুয়ালাইকুম
জেলা পুলিশের পক্ষ থেকে আমি পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বি পি এম (বার) পিপি এম জেলা পুলিশ সহ জেলা বাসিকে জানাই ঈদ মোবারক ও শুভেচ্ছা এবং অভিনন্দন।

দেখতে দেখতে বছর ঘুরে আবার এলো ঈদ। একমাস সিয়াম সাধনার পর ঈদ উল ফিতর সমগ্র পৃথিবীর মুসলিম মিল্লাতের ঘরে ঘরে আনন্দের বার্তা বয়ে নিয়ে এসেছে।

আজ বৈশ্বিক মহামারি সমগ্র পৃথিবীকে বিপর্যস্ত করে তুলেছে। সেই প্রাণঘাতি মাহামারি থেকে পরিত্রানের জন্য আমরা মহান আল্লাহর কাছে মাথা নত করছি। আল্লাহ যেন খুব দ্রুতই এই মহামারি থেকে মানব জাতিকে মুক্তি দেন। এমন প্রত্যাশা প্রতিটি মানুষ পবিত্র দিনে সৃৃষ্টি কর্ত্যার কাছে প্রার্থনা করবেন, আল্লাহ তায়ালা আমাদের পাপ গুলি ক্ষমা করে মহামারি করোনা ভাইরাস থেকে মুক্তি লাভ করুন।

করোনা কালীন এ সময় স্বাস্হ্য বিধি ও সামাজিক দূুরত্ব বজায় রেখে সকলে ঈদ উদযাপন করার আহবান করছি,এবং জেলার মসজিদ গুলিতে সিমিত পরিসরে ঈদের নামাজ অনুষ্টিত করার লক্ষে আমাদের জেলা পুলিশের টিম গুলি দায়িত্ব পালন করবেন।
আল্লাহ তায়ালা সকলকে সুুস্হ্য রাখুন।

এই প্রত্যাশা রেখে আবারও পবিত্র ঈদ-উল-ফিতর সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ শান্তি ও সমৃদ্ধি। সবাই স্বাস্থ্যবিধি মেনে চলে আনন্দ উপভোগ করবো ইনশাআল্লাহ। এই হুউক আমাদের অঙ্গিকার।
শুভেচ্ছান্তে
মোঃ মিলন মাহমুুদ বি পি এম ( বার) পিপি এম
পুলিশ সুপার চাঁদপুুর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD