সাংবাদিক রোজিনা ইসলামকে শারীরিক নির্যাতন ও গ্রেফতারে বেনাপোলে সাংবাদিকদের মানব বন্ধন,

সাংবাদিক রোজিনা ইসলামকে শারীরিক নির্যাতন ও গ্রেফতারে বেনাপোলে সাংবাদিকদের মানব বন্ধন,

মোঃ নজরুল ইসলাম যশোর প্রতিনিধি

পেশাগত দায়িত্ব পালনে সচিবালয়ে দৈনিক প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা, শারীরিক নির্যাতন ও মিথ্যা মামলায় গ্রেফতারের ঘটনায় আজ বৃহস্পতিবার বেনাপোলে সাংবাদিকদের মানব বন্ধন, প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে বেনাপোল কাস্টম হাউজের সামনে।

সমাবেশ থেকে ঘটনার সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত এবং রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবি জানানো হয়।বেনাপোল একতা প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি নজরুল ইসলাম সাধারণ সম্পাদক সুমন হোসেন সীমান্ত প্রেসক্লাবের সভাপতি শাহিনুর রহমান শাহিন সাধারণ সম্পাদক আইয়ুব হোসেন পক্ষী বন্দর প্রেসক্লাবের সভাপতি কাজিম উদ্দিন সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম শার্শা উপজেলা সাংবাদিক সংস্থা সভাপতি আবুল বাশার সাধারণ সম্পাদক আবুল কালাম কাস্টম হাউজের সামনে সামনে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠতি হয়। সমাবেশে শার্শা উপজলার কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সংবাদকর্মী ও সাংবাদিক নেতারা অংশ নেন।

সমাবেশ বক্তব্য রাখেন সীমান্ত প্রেসক্লাবের সভাপতি শাহিনুল ইসলাম শার্শা উপজেলা সাংবাদিক সংস্থার আবুল বাশার একতা প্রেস ক্লাবের উপদেষ্টা আনোয়ার হোসেন মঞ্জু বন্দর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম। এই ঘটনার সঙ্গে জড়িত স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব জেবুন্নেছা বেগম ও তার সহযোগি কর্মকর্তা-কর্মচারীদের অবিলম্বে গ্রেফতার ও শাস্তির দাবি জানানো হয়েছে যতদিন পর্যন্ত গ্রেফতা না করা হবে ততদিন পর্যন্ত এই আন্দোলন চালিয়ে যাওয়ার হইবে বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD