ফরিদগঞ্জে মিনি ফুটবলের ফাইনাল, মাদককে না বলার আহ্বান চেয়ারম্যান প্রার্থী আনোয়ারের

ফরিদগঞ্জে মিনি ফুটবলের ফাইনাল, মাদককে না বলার আহ্বান চেয়ারম্যান প্রার্থী আনোয়ারের

জসিম উদ্দিন, ফরিদগঞ্জ:

ফরিদগঞ্জ উপজেলার ৭ নং পাইকপাড়া উত্তর ইউনিয়নের উপাধিক দিগন্ত স্পোটিং ক্লাবের আয়োজনে শত শত দর্শকের উপস্থিতিতে উত্তেজনাপূর্ণ ফাইনাল ম্যাচের মধ্য দিয়ে শেষ হয়েছে মিনি ফুটবল টুর্নামেন্ট। বৃহস্পতিবার (২০ মে) বিকেলে প্রদান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফাইনাল উদ্বোধন এবং ম্যাচ শেষে পুরস্কার বিতরণ করেন ফরিদগঞ্জ উপজেলার সাবেক ছাত্রলীগ নেতা ও ৭ নং পাইকপাড়া উত্তর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মোঃ আনোয়ার হোসেন।

এ সময় প্রদান অতিথি বলেন তরুণ প্রজন্মকে মাদক থেকে দূরে থাকার আহ্বান জানিয়ে তাদের লেখাপড়ার পাশাপাশি নিয়মিত খেলাধুলায় অংশ নিতে উদ্বুদ্ধ করেন।

উপাধিক দিগন্ত স্পোটিং ক্লাবের উদ্যোগে আয়োজিত এই মিনি ফুটবল টুর্নামেন্টের সমাপনী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি মো: সবুজ তালুকদার।

এতে বিশেষ অতিথি ছিলেন ইউপি সদস্য মোঃ আব্দুল হামিদ তপদার,আব্দূল লতিফ মাষ্টার, সাবেক ইউপি সদস্য মোঃ জুলফিকার আলী , ফরিদগঞ্জ প্রেসক্লাবের সদস্য সাংবাদিক জসিম উদ্দিন।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ জামাল হোসেন তপদার সহকারী প্রধান শিক্ষক গাজীপুর মুসলিম উচ্চ বিদ্যালয়, মোঃ কাউছার আহমেদ সহকারী শিক্ষক উপাদিক সরকারী প্রাথমিক বিদ্যালয়।ও টুর্নামেন্টে কমিটির অন্যন্ন নেতৃবৃন্দ।

টুর্নামেন্টের ফাইনালকে উপলক্ষ করে খেলার মাঠসহ পুরো এলাকায় উৎসবমুখর পরিবেশ বিরাজ করে। বিভিন্ন এলাকার ফুটবলপ্রেমীরা ফাইনাল ম্যাচটি উপভোগ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD