শাহরাস্তিতে ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ চিতোষী পূর্ব ইউপির চেয়ারম্যান প্রার্থী কামরুলের গণসংযোগ

শাহরাস্তিতে ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ চিতোষী পূর্ব ইউপির চেয়ারম্যান প্রার্থী কামরুলের গণসংযোগ

শাহরাস্তি ব্যুরোঃ

শাহরাস্তিতে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে চিতোষী পূর্ব ইউনিয়ন ৯ নং ওয়ার্ডে ব্যাপক গণসংযোগ করেছে শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগ নেতা ও চিতোষী ডিগ্রি কলেজের দাতা সদস্য মোঃ কামরুল ইসলাম মজুমদার। শাহরাস্তি- হাজিগঞ্জ নির্বাচনী এলাকার মাননীয় সদস্য জননেতা মেজর (অবঃ) র‌ফিকুল ইসলাম বীর উত্তম এমপি মহোদয়য়ের আস্থাবাজন ব্যা‌ক্তিত্ব চিতোষী পূর্ব ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব মোঃ কামরুল ইসলাম মজুমদার।

গতকাল বিকেলে ৯ নং ওয়ার্ড শ্যামপুর এলাকায় আওয়ামী লীগ ও এলাকার জনসাধারণের সাথে মত বিনিময় ও গণসংযোগ করেন, সুশীল সমাজের লোকজন এবং আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে মো. কামরুল ইসলাম মজুমদার এ গণসংযোগ করেন। এবং এমপি মহোদয়ের সকল উন্নয়ন মূলক কাজ করতে, সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আবুল হোসেন পাটোয়ারী, সহ-সভাপতি মোঃ মনিরুজ্জামান আনসারী, ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মোঃ সুমন, জেলা তাঁতী লীগের সদস্য ও শাহরাস্তি উপজেলা তাঁতীলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ মাঈন উদ্দিন মানিক, যুবলীগ নেতা লিটন সরকার, ইউপি সদস্য মোঃ মহরম আলী, ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ নুরুন্নবী খোকা, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোঃ কামাল হোসেনসহ আওয়ামী লীগ,যুবলীগ, ছাত্রলীগ,সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এ সময় দলীয় নেতাকর্মীরা উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোঃ আলহাজ্ব কামরুল ইসলাম মজুমদারকে চেয়ারম্যান পদে নৌকা প্রতীক মনোনয়ন দেয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সাংসদ মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম মহোদয়ের প্রতি আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD