চাঁদপুর জেলায় মাদকসহ বিভিন্ন মামলার ২১ আসামী গ্রেফতারচাঁদপুর জেলায় মাদকসহ বিভিন্ন মামলার ২১ আসামী গ্রেফতার

চাঁদপুর জেলায় মাদকসহ বিভিন্ন মামলার ২১ আসামী গ্রেফতার

খায়রুল ইসলাম বিল্লাল

চাঁদপুর জেলা পুলিশ কর্তৃক ২৩ পিস ইয়াবা ট্যাবলেট ও দুই কেজি ১০০ গ্রাম গাঁজাসহ ২ জন, পরোয়ানা মূলে ১১ জন এবং অন্যান্য মামলায় ৮ জনসহ ২১ জন আসামী গ্রেফতার করা হয়েছে।

বুধবার (২ জুন) এসব আসামীদেরকে আইনী পক্রিয়া শেষে চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়েছে। চাঁদপুর জেলা পুলিশের পক্ষ থেকে এসব তথ্য গনমাধ্যমকে নিশ্চিত করা হয়েছে।

হাজীগঞ্জ থানা পুলিশ সূত্রে জানাগেছে, আজ বিকেলে হাজীগঞ্জ থানায় কর্মরত এস আই সৈয়দ মোশারফ হোসেন সঙ্গীয় এ এস আই রেজাউল করিম , এ এস আই আবুল খায়ের ও সঙ্গীয় ফোর্সসহ হাজীগঞ্জ থানা এলাকায় অভিযান পরিচালন করিয়া মাদক ব্যাবসায়ী শাহজালাল, পিতা আব্দুল হান্নান, সাং- বাজনা খাল চাঁদপুর এর হেফাজত হইতে ৫০ পিচ এবং মিন্টু পিতা ফরিদ আহমেদ, সাং মকিমাবাদ উভয় থানা-হাজীগঞ্জ এর হেফাজত হতে ১০ পিচ সর্বমোট ৬০ পিচ ইয়াবসহ গ্রেফতার পূর্বক আদালতে সোর্পদ করা হয়।

মতলব উত্তর থানা পুলিশ জানায়, আজ মতলব উত্তর থানায় কর্মরত এএসআই মোঃ আবদুল মোমিন ও সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করিয়া জিআরপি থানার মামলা নং- ০৭(১২)১১ইং, ধারা- ১৯৯০ইং সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ১৯(১) এর ৭(ক) এর ০৬ মাসের সাজাপ্রাপ্ত আসামী মোঃ নজরুল ইসলাম, পিতা- মৃত মোকসেদ আলী, সাং- এখলাছপুর, থানা- মতলব উত্তর, জেলা-চাঁদপুর কে গ্রেফতার পূর্বক আদালতে সোপর্দ করা হয়।

এদিকে আজ বিকেলে চাঁদপুর জেলা গোয়েন্দা শাখার এসআই ইমাম হোসেন, এএসআই নেছার আহমদ ও সঙ্গীয় ফোর্সসহ মাদক উদ্ধার অভিযান পরিচালনা করিয়া চাঁদপুর শহরের দক্ষিণ জিটি রোডস্থ ভাই বন্ধু হোটেলের সামনে পাকা সড়কের উপর হইতে মাদক ব্যবসায়ী শাহাদাত হোসেন মুন্সি (২৬), পিতা-শাহ আলম মুন্সি, সাং-উভারামপুর, থানা-ফরিদগঞ্জ, বর্তমানে-বিষ্ণুদী মাদ্রাসা রোড, থানা ও জেলা-চাঁদপুরকে ৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার পূর্বক আদালতে সোর্পদ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD