গাজীপুর জেলা রিপোর্টার্স ক্লাবের বার্ষিক সভা অনুষ্ঠিত

গাজীপুর জেলা রিপোর্টার্স ক্লাবের বার্ষিক সভা অনুষ্ঠিত

গাজীপুর প্রতিনিধি

গাজীপুর জেলা রিপোর্টার্স ক্লাবের বার্ষিক সাধারণ সভা, সম্মাননা প্রদান ও আলোচনা শনিবার (১২ জুন) বিকেলে গাজীপুরের নীলের পাড়াস্থ সবুজ ছায়া পিকনিক স্পর্টে অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি ও ক্লাবের প্রধান উপদেষ্টা লায়ন মোঃ গনি মিয়া বাবুল। ক্লাবের সভাপতি মোঃ আকরাম হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম এ ফরিদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন, গাজীপুর জজ কোর্টের অতিরিক্ত জিপি এডভোকেট দেওয়ান আবুল কাশেম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দৈনিক মুক্ত বলাকা পত্রিকার সম্পাদক মোঃ আলমগীর হোসেন ও গাজীপুর প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক মোঃ মনিরুজ্জামান। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ক্লাবের সাংগঠনিক সম্পাদক মোঃ সাইদুর রহমান সাঈদ, সহ-সাধারণ সম্পাদক কাজী মকবুল হোসেন, সহ-সভাপতি মোঃ সাইফুল ইসলাম মানিক প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে লায়ন মোঃ গনি মিয়া বাবুল বলেন, শক্তিশালী গণতন্ত্র ও মানবাধিকার সুনিশ্চিত করতে শক্তিশালী গণমাধ্যম ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতা অপরিহার্য। তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা তথা সমৃদ্ধ বাংলাদেশ প্রতিষ্ঠা করতে উন্নয়ন ও ইতিবাচক সাংবাদিকতা আবশ্যক।

অনুষ্ঠানে স্ব-স্ব ক্ষেত্রে অবদান রাখায় কয়েকজনকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD