মতলবে লকডাউন অমান্য করে পশুর হাট আটক

মতলবে লকডাউন অমান্য করে পশুর হাট আটক পাঁচ

পলাশ রায় মতলব

করোনা ভাইরাস সংক্রমণেরতৃতীয় ঢেউ রোধে সরকার ঘোষিত লকডাউন কার্যকরের চতুর্থ দিনেও কঠোর হয়েছে চাঁদপুর জেলার মতলব উপজেলা প্রশাসন, সেনাবাহিনী ও পুলিশ সদস্যরা ভ্রাম্যমান আদালতের ৯ মামলায় জরিমানা ১৯ হাজার ২শ টাকা ও আটক ৫। মানুষকে ঘরমুখী রাখতে সরকার ৭ দিনের কঠোর লকডাউন ঘোষণা করেছেন এবং বেশ কিছু বিধিনিষেধ জারি করেন। বৈরী আবহাওয়া উপেক্ষা করে মতলব দক্ষিণ উপজেলা প্রশাসন ও পুলিশ সদস্যরা অক্লান্ত পরিশ্রম করে লকডাউন কার্যকর করে যাচ্ছেন।

রোববার ৪ জুলাইসকাল সাড়ে ১০টা থেকে মতলব বাজারে উপজেলা প্রশাসন,সেনাবাহিনী ও পুলিশের যৌথ অভিযান চালানো হয়। লকডাউন অমান্য করেখাঁদেরগাঁওইউপি চেয়ারম্যান সৈয়দ মনজুর আহমেদ রিপনের উপস্থিতিতে উপজেলার নারায়ণপুর বাজারে গরুর হাট বসানোর দায়েইজারাদার সৈয়দ আবুল বাশারের প্রতিনিধি হাবু মেম্বারকে ২ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়াও মতলব ও নারায়নপুর বাজারে বিনা প্রয়োজনে বাজারে আসায় এবং বিধিনিষেধ না মানায় বেশ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্টেট ফাহমিদা হক। এ সময় মতলব দক্ষিণ থানার এসআই রুহুল আমিন ও এসআই মহিউদ্দিনসহ সঙ্গীয় ফোর্স অভিযানে অংশ গ্রহণ করেন।

মতলব বাজারের মোবাইলের দোকান ৫শ টাকা,ঘোষ কেবিন ২ হাজার টাকা,মুদী দোকানের ৫ শ টাকা জরিমানা আদায় এবং লকডাউন অমান্য করে দোকান খোলা রাখায় ৩ জনকে এবং বিনা প্রয়োজনে বাজারে আসায় ২ জনসহ মোট ৫ জনকে আটক করা হয়েছে।
বর্তমানে আটককৃত ৫ জন মতলব দক্ষিণ থানা হেফাজতে রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD